AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মালাইকা নিজের কিছু চাপিয়ে দেন না: অর্জুন


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:২৫ পিএম, ১৮ জানুয়ারি, ২০২৩
মালাইকা নিজের কিছু চাপিয়ে দেন না: অর্জুন

অনেকেই বলেন একটি ছেলের জীবন নষ্ট করছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। তবে তা যে ভুল পদে পদে প্রমাণ করে যাচ্ছেন অর্জুন কাপুর।

 

মালাইকা আরোরা ও অর্জুন কাপুরের মধ্যে সম্পর্কের সমীকরণ প্রথম থেকেই বেশ গভীর। টানা দুবছর ধরে তারা একে অন্যের সঙ্গে দিব্যি লিভইনের সম্পর্কে রয়েছেন। তা নিয়ে গুঞ্জনেরও অভাব নেই।

 

হাজারও জল্পনা বিতর্কের সত্ত্বেও সম্পর্ক নিয়ে কোনো রাখঢাক রাখেননি তারা। প্রথম থেকেই নিজেদের সম্পর্ক নিয়ে খোলামেলা কথা বলতেই বেশি পছন্দ করেন। বয়সের ফারাক রয়েছে বিস্তর। তবে খুব একটা তা নিয়ে চিন্তিত নন এ জুটি।

 

মালাইকা আরোরা যেমন নিজের ব্যক্তিজীবন নিয়ে একাধিক কথা বলেছেন, ঠিক তেমনই আবার উল্টো ছবিটাও বর্তমান। তার দিকেও আঙুল তুলেছেন অনেকেই। তালিকা থেকে বাদ পড়েনি তার বোনও।

 

তিনি নিজেই জানিয়েছিলেন, নিজেই এ সম্পর্কে রয়েছেন। ফলে জীবন নষ্ট হওয়ার প্রসঙ্গে তিনি বিন্দুমাত্রই সহমত নন। অন্যদিকে মালাইকাও স্পষ্ট বুঝিয়ে দিয়েছিলেন, অর্জুন স্কুলের বাচ্চা নন, যে তার জীবন নষ্ট হবে।

 

এবার আরো একবার অর্জুন কাপুর প্রমাণ করলেন, মালাইকা আরোরা ঠিক কতটা পারফেক্ট তার জন্য। অর্জুনের কথায়, তিনি নিজের মতো করে মালাইকার সঙ্গে থাকতে পারেন। মালাইকা কোনো বিষয় নিজের ইচ্ছা অনিচ্ছা চাপিয়ে দেন না।

 

যার ফলে খুব শান্তিতে ঘুমাতে পারেন অর্জুন কাপুর। যেমন ইচ্ছে তেমনভাবে। তাই প্রতিটা সকালেই খুব শান্তিতে ঘুম ভাঙে অর্জুনের।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!