ঢাকা শুক্রবার, ২৭ জানুয়ারি, ২০২৩, ১৪ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

বিয়ের ৭ দিনের মধ্যেই প্রেগন্যান্ট রাখি!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:৫৯ পিএম, ১৮ জানুয়ারি, ২০২৩
বিয়ের ৭ দিনের মধ্যেই প্রেগন্যান্ট রাখি!

মাত্র তিন মাসের পরিচয়। তারপরই প্রেমিক আদিলের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন বলিউডের আইটেম গার্ল রাখি সাওয়ন্ত। ১১ জানুয়ারি ইনস্টা হ্যান্ডলে আদিলের সঙ্গে কোর্ট ম্যারেজের ছবি শেয়ার করেন রাখি। ছবি দেখে হইচই পড়ে যায় নেটপাড়ায়। যদিও প্রথমে রাখিকে সকলের সামনে স্ত্রীর মর্যাদা দিতে রাজি হননি আদিল খান। পরে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে সব সত্যি স্বীকার করে নেন। এরপরেই এক সাক্ষাৎকারে রাখি তাদের সম্পর্ক ঠিক হওয়ার জন্য সালমানকে একশো শতাংশ কৃতিত্ব দিয়েছেন।

 

এদিকে ৪৪ বছর বয়সী অভিনেত্রী রাখি সাওয়ন্তকে যখন প্রেগন্যান্সি নিয়ে প্রশ্ন করা হয় তখন বিষয়টা পুরোপুরি এড়িয়ে না গেলেও বিশেষ কোনো মন্তব্যও করেননি। শুধু একটাই কথা বলেছেন, ‘নো কমেন্টস’। কিছুদিন আগে যখন আদিল রাখিকে সকলের সামনে স্ত্রীর মর্যাদা দিতে অস্বীকার করেছিলেন, সে সময় সংবাদমাধ্যমের মুখোমুখি হন অভিনেত্রী।

 

তখনো তিনি ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছিলেন। আদিল না থাকলেও ‘সিঙ্গল মাদার’ হিসাবে সন্তানকে লালন করবেন আর শেষ দিন পর্যন্ত আদিলকে ভালোবাসবেন। রাখির এই ধরণের কথা শুনে নেটিজেনদের মন্তব্য তাহলে আদিলের সন্তানের মা হতে চলেছেন রাখি সাওয়ন্ত?

 

বিয়ের ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করার পর এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে রাখি বলেছিলেন, হ্যাঁ, গত জুলাই মাসে আদিলের সঙ্গে বিয়ে হয় আমার। তিম মাস আমাদের সম্পর্ক। তারপরেই আমরা বিয়ে করেছি। আমরা কোর্ট ম্যারেজ করার পাশাপাশি নিকহাও সেরে ফেলেছি।

 

অভিনেত্রী আরো বলেন, আমাদের বিয়ের কথা জানাজানি হয়ে গেলে আদিলের বোনের বিয়েতে অসুবিধা হবে। এটা যখন আমাকে বলেছিল তখন আমিও মেনে নিয়েছিলাম। অন্যদিকে মায়ের অসুস্থতায় বিজনেজ টাইকুন মুকেশ আম্বানি রাখি সাওয়ন্তকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সেই কথা সকলের সামনে অকপটে স্বীকার করেছেন অভিনেত্রী। হাসপাতালের বিলকে সাধ্যের মধ্যে নিতে আসতে সাহায্য করেছেন আম্বানি।

 

একুশে সংবাদ/এসএপি