ঢাকা শুক্রবার, ২৭ জানুয়ারি, ২০২৩, ১৪ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

শ্রাবন্তীকে চুমু দেয়ায় সঙ্গে সঙ্গে কষিয়ে চড় (ভিডিও)


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:৪৫ পিএম, ১৬ জানুয়ারি, ২০২৩
শ্রাবন্তীকে চুমু দেয়ায় সঙ্গে সঙ্গে কষিয়ে চড় (ভিডিও)

টালিউডের আলোচিত-সমালোচিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি প্রায় সময়ই শিরোনামে থাকেন। কখনো ক্যারিয়ার সম্পর্কিত বিষয়ে কথা বলে, আবার কখনো ব্যক্তিজীবন নিয়ে। আবার সোশ্যালে সক্রিয় থাকায় কোনো ছবি বা ভিডিও পোস্ট করলেই তা নজর কাড়ে নেটিজেনদের। ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের কৌতূহল থাকায় মুহূর্তেই সেসব হয় ভাইরাল।

 

এবার হঠাৎ করেই এই অভিনেত্রীকে দেখা গেল—এক ভক্তকে কষিয়ে চড় মারছেন তিনি। তবে তা অকারণে নয়। সোশ্যালে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, শ্রাবন্তীকে জোর করে জড়িয়ে ধরে চুমু খাওয়ার চেষ্টা করছেন এক ভক্ত। এতে মুহূর্তেই যেন চটে যান নায়িকা। তাইতো সঙ্গে সঙ্গে ভক্তকে কষিয়ে চড় মারেন শ্রাবন্তী।

 

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, এ সময় শ্রাবন্তী মুখে বলেন, ‘আমার সঙ্গে এমন ব্যবহার করার চেষ্টা একদমই করবে না।’ তবে ভিডিওটি সিরিয়াসলি নেয়ার কিছু নেই শুভাকাঙ্ক্ষীদের। এটি কেবলই মজার ছলে তৈরি করেছেন অভিনেত্রী।

 

টালি নায়িকা বন্ধু মৌমিতার সঙ্গে বানিয়েছেন ভিডিওটি। আর সেটা সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে শেয়ার করেছেন দু’জনই। যেখানে শুভাকাঙ্ক্ষীরা হাস্য-রসাত্মক নানা মন্তব্য করছেন।

 

শ্রাবন্তী অভিনীত ‘কাবেরী অন্তর্ধান’ সিনেমা এখন মুক্তির অপেক্ষায়। কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় প্রথমবার অভিনয় করেছেন অভিনেত্রী। এতে তার সঙ্গে রয়েছেন প্রসেনিজৎ চ্যাটার্জি।

 

প্রসেনজিৎ-শ্রাবন্তীকে প্রায় ২৫ বছর পর বড় পর্দায় দেখবে দর্শক। এর আগে ‘মায়ার বাঁধন’ সিনেমায় প্রসেনজিতের মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন শ্রাবন্তী। কিন্তু জুটি হিসেবে এবারই প্রথমবার পর্দায় দেখা যাবে তাদের।

 

একুশে সংবাদ/এসএপি