AB Bank
ঢাকা শনিবার, ১০ জুন, ২০২৩, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এক হলেন রাজ-পরী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:৫৬ পিএম, ৬ জানুয়ারি, ২০২৩
এক হলেন রাজ-পরী

অভিনেত্রী পরীমণি ও অভিনেতা শরিফুল রাজের সম্পর্কের বিষয় এখন দেশের বিনোদন ইন্ডাস্ট্রির টক অব দ্য টাউনে রূপ নিয়েছে। ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে এক পোস্টে রাজের বাসা ছেড়ে চলে যাওয়ার কথা জানিয়ে বিচ্ছেদের ইঙ্গিত দেন পরী। এরপর রাজ-পরীর পাল্টাপাল্টি মন্তব্য নিয়ে বিচ্ছেদের ইস্যু আরও জোরালো হয়।

 

রাজ-পরী দু’জনই সংবাদমাধ্যমে বিচ্ছেদের ইঙ্গিত দেয়ার পর সোশ্যালেসহ নানা মাধ্যমে শুরু হয় আলোচনা-সমালোচনা। তবে সব জল্পনা-কল্পনা শেষে গত ৪ জানুয়ারি তাদের এক হওয়ার কথা জানায় অভিনেত্রী শিরিন শিলা।

 

গত ৪ জানুয়ারি দিবাগত রাত ১১টা ৪২ মিনিটে ফেসবুক ভেরিফায়েড পেজে ভিডিও কলে কথা বলার কয়েকটি স্ক্রিনশট পোস্ট করেন শিরিন শিলা। সেখানে রাজ-পরী ও তাদের একমাত্র ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যের সঙ্গে ভিডিওতে কথা বলতে দেখা যায় শিরিন শিলাকে। তখন এই অভিনেত্রী জানিয়েছিলেন, ‘অভিনন্দন বান্ধবী পরীমণি। সব ভুল-বোঝাবুঝির অবসান ঘটিয়ে আবার নতুন করে সুখের সংসার গড়ে তোলার জন্য।’‍ তবে পরে এই অভিনেত্রীর পোস্ট আর খুঁজে পাওয়া যায়নি তার পেজে।

 

পরবর্তীতে রাজ-পরীও জানান তারা এক হয়েছেন। একসঙ্গে বসবাস করছেন। একটি সংবাদমাধ্যমকে অভিনেত্রী বলেছেন, ‘কয়েক দিন হলো এক বাসায় আছি আমি ও রাজ। আমরা একসঙ্গেই আছি।’

 

এর আগে গত ১ জানুয়ারি এক ফেসবুক পোস্টে রাজকে ‘প্রাক্তন’ বলে উল্লেখ করেছিলেন পরী। সব জল্পনা-কল্পনা উড়িয়ে তাদের এক হওয়ার পর প্রশ্ন উঠে—কেন, কী কারণে এক হলেন রাজ-পরী? চিত্রনায়িকা বলেছেন, রাজ্য জন্ম নেয়ার আগে আমার চিন্তাভাবনা একধরনের ছিল। জন্মের পরে অন্য ধরনের। রাগ-ক্ষোভ, মান-অভিমানে অনেক কিছুই হয়। কিন্তু রাজ যখন সামনে আসে তখন সব ভুলে যাই। রাজ বাসায় ফেরার পর তেমনটাই হয়েছে।

 

পরী আরও বলেন, বলতে পারেন এটা আমার দুর্বলতা। স্বামী-সন্তান নিয়ে আমি একটা ভালোবাসার সংসার চেয়েছি। এখন দেখা যাক কী হয়।

 

এছাড়া বৃহস্পতিবার (৫ জানুয়ারি) অভিনেতা রাজ সংবাদমাধ্যমকে জানান, একমাত্র ছেলে রাজ্য আমার বেঁচে থাকার নিঃশ্বাস। প্রতিদিন তাকে জড়িয়ে না ধরলে ভালো লাগে না। তাকে ঘিরেই বেঁচে আছি। যেখানেই থাকি না কেন, আমাকে ওর টানেই ফিরতে হবে।

 

একুশে সংবাদ/এসএপি