AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শুটিং সেটেই মারা গেলেন পরিচালক


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:০২ পিএম, ৪ জানুয়ারি, ২০২৩
শুটিং সেটেই মারা গেলেন পরিচালক

ভারতের অন্যতম জনপ্রিয় পরিচালক অঞ্জন চৌধুরী। ভারতীয় বাংলা সিনেমায় তিনি ছিলেন সফল একজন পরিচালক। তিনি মারা যান ২০০৭ সালে। এবার মারা গেলেনে তার এক মাত্র ছেলে সন্দীপ চৌধুরী।

 

৩ ডিসেম্বর কলকাতার একটি হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৮ বছর। এদিনই কলণকাতানর তেওড়াতলা মহাশ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন হয়। গত ১৭ ডিসেম্বর একটি ধারবাহিক নাটকের শুটিং করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন এই পরিচালক।

 

এরপর দক্ষিণ কলকাতার ইকবালপুরের একটি বেসরকারি নার্সিংহোম নেওয়া হয় তাকে। সেখানেই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান সন্দীপ। দীর্ঘদিন ধরে কিডনিজনিত জটিলতায় ভুগছিলেন এই পরিচালক।

 

২০২২ সালে আগস্টে সন্দীপ তার মাকেও হারায়। বাবা অঞ্জন চৌধুরীর তিন সন্তানের মধ্যে সন্দীপ চৌধুরী একমাত্র ছেলে। তার দুই  চুমকি ও রীনা চৌধুরী অভিনয়ের সঙ্গে যুক্ত রয়েছেন।

 

সন্দীপ চৌধুরী কালারস বাংলার ধারাবাহিক ‘ফেরারি মন’ ও সান বাংলায় ‘কন্যাদান’ ধারাবাহিকের কাজ করছিলেন। এ ছাড়া সদ্য শেষ হওয়া ‘উড়ন তুবড়ি’ ধারাবাহিকের সৃজনশীল পরিচালকও ছিলেন। এ ছাড়া তিনি ‘এরাও শত্রু’, ‘রাঙিয়ে দিয়ে যাও’, ‘অগ্নিশিখা’, ‘দত্তবাড়ির ছোট বউ’সহ একাধিক ধারাবাহিক পরিচালনা করেছেন। পরিচালনা করেছেন দুটি চলচ্চিত্রও।

 

সন্দীপ চৌধুরীর মৃত্যুতে কলকাতার চলচ্চিত্র অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। শোক জানিয়েছেন কলকাতা সংস্কৃতি জগতের তারকারা।

 

একুশে সংবাদ/এসএপি
 

Link copied!