AB Bank
ঢাকা শনিবার, ১১ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পাকিস্তানি সিনেমায় কাজ করবেন রণবীর


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:৪৩ পিএম, ১৪ ডিসেম্বর, ২০২২
পাকিস্তানি সিনেমায় কাজ করবেন রণবীর

বলিউড অভিনেতা রণবীর কাপুর শুধু নিজ ইন্ডাস্ট্রিতেই নয়, দেশ পেরিয়ে পাকিস্তানেও কাজ করতে আগ্রহী। এ জন্য কোনো দ্বিধা নেই তার। সম্প্রতি সৌদি আরবের জেদ্দায় রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে যোগ দিয়ে এক সাক্ষাৎকারে এমনটাই জানালেন রণবীর।

 

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী—পাকিস্তানি সিনেমায় কাজ করতে কোনো দ্বিধা নেই রণবীরের। সৌদিতে ফিল্ম ফেস্টিভ্যালে এক সাক্ষাৎকারে দেশের বাইরের ইন্ডাস্ট্রিতে কাজের আগ্রহ প্রকাশ করেন বলি নায়ক।

 

গত ছয় বছর ধরে ভারত-পাকিস্তানের সাংস্কৃতিক আদান-প্রদান একদম বন্ধ! এই পরিস্থিতিতে অন্য কোনো প্রযোজনা সংস্থার হলে রণবীর কাজ করবেন কিনা। পাকিস্তানি এক পরিচালকের এই প্রশ্নের জবাবে রণবীর বলেন, অবশ্যই স্যার।

 

এরপর বলি তারকা বলেন, আমি মনে করি শিল্পীদের জন্য, বিশেষ করে শিল্পের জন্য কোনো সীমানা নেই। ‘মওলা জাট’-এর কাজের জন্য অভিনন্দন পাকিস্তান ফিল্ম ইন্ডাস্ট্রিকে। এটি আমার দেখা বড় সাফ্যলের মধ্যে একটি। পাকিস্তানের কোনো সিনেমার অংশ হতে পারলে ভালো লাগবে।

 

পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খান ও মাহিরা খান অভিনীত ‘দ্য লিজেন্ড অব মওলা জাট’ গত অক্টোবরে মুক্তি পায়। এই দুই তারকাই ভারতীয় সিনেমায় কাজ করেছন। মাহিরা শাহরুখ খানের সঙ্গে ‘রইস’-এ কাজ করেছিলেন। আর ফাওয়াদ খানকে ‘খুবসুরত’এবং ‘কাপুর অ্যান্ড সন্স’-এ দেখা গিয়েছিল।

 

রণবীরের ভাষ্যমতে, সুযোগ পেলে এই অভিনেতা পাকিস্তানের সিনেমায় কাজ করে এমন উদাহরণ করতে আগ্রহী।

 

প্রসঙ্গত, রণবীরকে সবশেষ ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় দেখা যায়। সিনেমাটি দর্শকমহলে ব্যাপক সাড়া ফেলেছিল। এতে তার সঙ্গে ছিলেন অভিনেত্রী আলিয়া ভাট। বলিপাড়ার গুঞ্জন, এই সিনেমার সেটেই প্রেমে পড়েছিলেন তারা। প্রেম থেকে বিয়ের পরে এই তারকার কোলজুড়ে এখন কন্যাসন্তান।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!