ঢাকা শুক্রবার, ২৭ জানুয়ারি, ২০২৩, ১৪ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

দৃশ্যের জন্য টাকিলা পান করেন মার্গো


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১১:২৬ এএম, ২৭ নভেম্বর, ২০২২
দৃশ্যের জন্য টাকিলা পান করেন মার্গো

মার্গো রবির হলিউড অভিষেক হয় ২০০৮ সালে। তবে তার তারকা খ্যাতির শুরুটা হয়েছিল ‘উলফ অব ওয়াল স্ট্রিট’ দিয়ে। আর মার্টিন স্করসিসের সেই সিনেমার একটি দৃশ্য অভিনয় করতে বিশেষভাবে প্রস্তুত করতে হয়েছিল এই অস্ট্রেলিয়ান অভিনেত্রীকে।

 

‘উলফ অব ওয়াল স্ট্রিট’ মুক্তির নয় বছর পর রবি জানালেন, সিনেমাটির আলোচিত নগ্ন দৃশ্যে অভিনয়ে ধাতস্থ হতে তিনি টাকিলার শরণ নিয়েছিলেন।

Photos of Margot Robbie not looking hot at all | Margot robbie, Robbie,  Margot

 

২২ বছর বয়সে সেই দৃশ্যে অভিনয় করতে গিয়ে কতটা ‘নার্ভাস’ ছিলেন, কীভাবে তা উৎরালেন, তা তিনি সম্প্রতি খোলসা করেছেন বলে সিএনএন জানিয়েছে।

 

পুঁজিবাজারে কেলেঙ্কারি নিয়ে তৈরি ২০১৩ সালের সিনেমাটিতে নাওমি লাপাগ্লিয়া নামের চরিত্রে অভিনয় করেন রবি। যার জীবন ঘিরে সিনেমাটি, সেই জর্ডান বেলফোর্ট চরিত্রে ছিলেন লিওনার্ডো ডিক্যাপ্রিও।

Photo wallpaper look, actress, blonde, look, blonde, actress, Margot Robbie, Margot Robbie

 

সেই সিনেমায় আলোচিত সেই দৃশ্য নিয়ে রবি বলছেন, ক্যাপ্রিওর সঙ্গে সেই দৃশ্যে নিরাভরণ হতে তার সাহসের প্রয়োজন ছিল, মনকে আত্মস্থ করাও দৃশ্যের জন্য দরকার ছিল। আর সেই রসদ তাকে জুগিয়েছিল ‘টাকিলা’।

 

রবি বলেন, মিথ্যা বলার কিছু নেই, আমি নার্ভাস ছিলাম, আসলেই খুবই নার্ভাস হয়ে গিয়েছিলাম। তাই কিছুটা টাকিলা পান করি।

Ultra Hd Margot Robbie Hd - 3461x3000 Wallpaper - teahub.io

 

রবি এও বলেন, দৃশ্যটা অনেকটা সময় ধরে শুট করা হয়, যা তার ধারণার বাইরে ছিল। তবে ‘নাওমি লাপাগ্লিয়া’ চরিত্রটি ফুটিয়ে তুলতে নিরাভরণ হওয়া ছাড়া কোনো উপায় ছিল না। কারণ ‘লাপাগ্লিয়া’র শরীরই ছিল তার জীবিকা।

 

৩২ বছর বয়সী রবি ‘উলফ অব ওয়াল স্ট্রিট’ এ অভিনয় করেছিলেন ২২ বছর বয়সে। রবি বলেন, সত্যি বলতে কি, এখন বিষয়টা হাস্যকর মনে হচ্ছে। সিনেমাটি ভালো হয়েছে তা জেনেও আমি ভেবেছিলাম, দর্শকেরা আমাকে হয়ত অতটা লক্ষ্য করবে না। আমি ধরেই নিয়েছিলাম, আমি যাই করি না কেন, তাতে কিছু আসে যায় না, কারণ দর্শকের মনোযোগ ধরে রাখতে ক্যাপ্রিওই যথেষ্ট।

that‍‍`s so haute on Twitter: "10 reasons to hate Margot Robbie -Her  performance in The Wolf of Wall Street https://t.co/grjEGB1trS" / Twitter

 

‘উলফ অব ওয়াল স্ট্রিট’ ছিল সেই বছরের সবচেয়ে আলোচিত সিনেমাগুলোর একটি। অস্কারে পাঁচটি মনোয়ন পেয়েছিল সিনেমাটি। ডিক্যাপ্রিওকে এনে দিয়েছিল গোল্ডেন গ্লোব পুরস্কার। পুরস্কার না জিতলেও হলিউডে রবির ভিত শক্ত করে দিয়েছিল এই সিনেমা।

 

একুশে সংবাদ/পলাশ