AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টাঙ্গাইলে ভক্তদের নিরাশ করলেন না মিম


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:২৫ পিএম, ১৫ নভেম্বর, ২০২২
টাঙ্গাইলে ভক্তদের নিরাশ করলেন না মিম

হঠাৎ করেই টাঙ্গাইল শহরের প্রাণকেন্দ্রে মঙ্গলবার দেখা গোলো বিদ্যা সিনহা মিমকে। ভক্তদের ভালোবাসায় সিক্ত মিম, ভক্তদেরও নিরাশ করেননি; প্রকাশ্যেই গেয়ে শোনালেন গান।

 

হাজার হাজার দর্শকদের মাঝে মিমকে নিয়ে যখন উন্মাদনা চলছে তখন নায়িকা মাইক্রোফোন হাতে নিয়ে পরাণ সিনেমার একটি গান গাইতে শুরু করেন। মিমের কণ্ঠের সঙ্গে তখন যুক্ত হয়েছে শত সহস্র কণ্ঠ।

 

এরপর চারদিক থেকে কল্লোল ওঠে। মিম ফের গাইতে শুরু করেন, ‘কী যাদু করেছ বলো না, ঘরে আর থাকা তো গেল না...’ এই সুরের সঙ্গে কিছুতেই দর্শকদের দমিয়ে রাখা যায়নি, সুরের ঢেউ তখন ধ্বনি প্রতিধ্বনি হয়ে ছড়িয়ে পড়ছে ভিক্টোরিয়া রোড হয়ে শহরময়...

 

 

মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুরে বিদ্যা সিনহা মিমের সঙ্গে যখন কথা হয় তখনো তিনি অনুষ্ঠানে। জানালেন এখনো তিনি অনুষ্ঠানে। মিম বললেন, আমি টাঙ্গাইলে লাক্সের আয়োজনে একটি অনুষ্ঠানে এসেছি। এখানে এসে আমি রীতিমতো মুগ্ধ। টাঙ্গাইলের মানুষ আমাকে এতোটা আপন ভাবে না না এলে টের পেতাম না।

 

মিম অবশ্য রথ দেখার সঙ্গে সঙ্গে কলা বিক্রির কাজটাও সেরে ফেললেন। মানে নিজের চলচ্চিত্র দামালের প্রচারও করে নিলেন। টাঙ্গাইলের হাজার দর্শক কণ্ঠের সঙ্গে কণ্ঠ মিলিয়ে বললো ‘দামাল।

 

একুশে সংবাদ/ফেস/পলাশ

Link copied!