AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিরল এক রোগে আক্রান্ত বরুণ ধাওয়ান


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:১১ পিএম, ৫ নভেম্বর, ২০২২
বিরল এক রোগে আক্রান্ত বরুণ ধাওয়ান

জনপ্রিয় ভারতীয় অভিনেতা বরুণ ধাওয়ান এক বিরল রোগে আক্রান্ত হয়েছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি নিজেই জানিয়েছেন, ভেস্টিবুলার হাইপোফাংশন রোগে আক্রান্ত তিনি। 

 

ইন্ডিয়া টুডেকে দেওয়া এক সাক্ষাৎকারে করোনা পরবর্তী সময় নিয়ে বরুণ বলেন, যেই মুহূর্তেই আমারা দরজা খুললাম আবার সেই ইঁদুর দৌঁড়ে ঝাঁপিয়ে পড়লাম।

 

তবে আপতত সব কাজ বন্ধ করে দিয়েছেন বরুণ। কারণ হিসাবে অভিনেতা জানান- তার শারীরিক পরিস্থিতির কথা। তিনি বলেন, আমি জানতাম না আমার সঙ্গে কী ঘটছে। আমার একটা সমস্যা দেখা দিয়েছে, যেটাকে বলে ভেস্টিবুলার হাইপোফাংশন। মূলত এ রোগে আপনার শরীরের ব্যালেন্স বজায় রাখতে সমস্যা হয়। তার মধ্যেই আমি মারাত্মক পরিশ্রম করে ফেলেছি। 

 

রাজ মেহতা পরিচালিত কমেডি ড্রামা ‘যুগ যুগ জিও’-তে বরুণ ছাড়াও দেখা মিলেছিল কিয়ারা আদভানি, নীতু কাপুর ও অনিল কাপুরের। ২০২২ সালে মুক্তি পাওয়া অন্যতম হিট বলিউড ছবি এটি। বক্স অফিসে ১৩৫ কোটির ব্যবসা করেছে ‘যুগ যুগ জিও’। 

 

উল্লেখ্য, ভেস্টিবুলার সিস্টেমে গোলমাল হলেই ভার্টিগোর সমস্যা দেখা যায়। যে কোনো সময় শরীরের ভারসাম্য খারাপ হতে পারে। যে সব স্নায়ু দেহের ভারসাম্য রক্ষা করে, তা নিয়ন্ত্রণ করে মস্তিষ্কের এই অংশ (ভেস্টিবুলার সিস্টেম)। বরুণের এ সিস্টেমে খারাপ অবস্থা দেখা দিয়েছে। 

 

একুশে সংবাদ.কম/নট/জাহাঙ্গীর

Link copied!