AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চুপ থাকতে পারলেন না সাবিলা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:৫৩ পিএম, ৫ অক্টোবর, ২০২২
চুপ থাকতে পারলেন না সাবিলা

ছোট পর্দার অভিনেত্রী সাবিলা নূর অভিনয় করেছেন দেশের তুমুল জনপ্রিয় ধারাবাহিক নাটকে। দর্শকদের চাহিদার জন্য নাটকটি চতুর্থ পর্ব ‘ব্যাচেলর পয়েন্ট-৪’ নির্মাণের পর বর্তমানে চলছে প্রচার। তবে সম্প্রতি প্রচারিত এ নাটকের কয়েকটি পর্বের সংলাপ নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোর সমালোচনা শুরু হয়।

 

নেটিজেনদের আপত্তির মুখে ওই সব পর্ব ইউটিউব থেকে সরিয়ে ফেলেছে প্রযোজনা প্রতিষ্ঠানটি। ধ্রুব টিভির ইউটিউব চ্যানেল ঘুরে দেখা যায়—চতুর্থ সিজনের ৭৪, ৭৫,৭৬ ও ৭৭তম পর্ব মুছে ফেলা হয়েছে। পাশাপাশি ধ্রুব টিভির ভেরিফায়েড ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

 

অন্যদিকে নাটকটির নির্মাতাও দিয়েছেন তার ব্যাখা। এ নিয়ে যখন আলোচনা-সমালোচনা চলমান। তখন নাটকটি নিয়ে অনেকেই কথা বলেছেন। এবার এই সংকট নিয়ে মুখ খুললেন সাবিলা নূর। তিনি নিজেও এই নাটকে অভিনয় করেছেন।

 

নাটকটির বিতর্কিত সংলাপ নিয়ে তিনি বলেন, নাটকের যে পর্বগুলো নিয়ে সমালোচনা হয়েছিল বা হচ্ছে, আমার জানামতে সেগুলো সাময়িক সময়ের জন্য প্রাইভেট করে রাখা হয়েছে। এই নাটকের পরিচালক অমি ভাই সব সময়ই দর্শককে প্রাধান্য দেন। দর্শকের কথা মাথায় রেখেই নাটক তৈরি করেন।

 

তিনি আরও বলেন, দর্শক যেগুলো সমালোচনা করেছেন, সেগুলো সরিয়ে নিয়েছেন তিনি। পরবর্তীতে এ বিষয়ে নির্মাতা নতুন কোনো সিদ্ধান্ত নিতে পারেন। ব্যাপারটা এতটুকুই, এর বেশি কিছু আপাতত ভাবার দরকার নেই।

 

প্রসঙ্গত, ব্যাচেলর পয়েন্টে অভিনয় করে মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, ফারিয়া শাহরিনসহ একাধিক তারকা আলোচনায় রয়েছেন। তাদের চরিত্রগুলোও পেয়েছে আকাশছোঁয়া জনপ্রিয়তা। বিশেষ করে কাবিলা, হাবু ভাই, পাশা ভাই নাটকটির কল্যাণে ভাইরাল চরিত্র।

 

কাবিলার প্রেমিকা চরিত্র রোকেয়াও সবার মনে জায়গা করে নিয়েছে মজার মজার সংলাপের কারণে।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!