AB Bank
ঢাকা শুক্রবার, ০৯ জুন, ২০২৩, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

৪৮ বছর বয়সেও কি দুর্ধর্ষ এনার্জি! ‘মুন্নি’ গানে উদ্দাম নাচ ‘হটবম্ব’ মালাইকার


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:২৩ পিএম, ৩ অক্টোবর, ২০২২
৪৮ বছর বয়সেও কি দুর্ধর্ষ এনার্জি! ‘মুন্নি’ গানে উদ্দাম নাচ ‘হটবম্ব’ মালাইকার

বলিপাড়ার তারকা মানেই চর্চা। আর এই বলিউডের জনপ্রিয় তারকা তথা মডেল ও ডান্সার হলেন জনপ্রিয় মালাইকা আরোরা। তাকে নিয়ে কথা বলতে গেলে সর্বপ্রথম আমাদের মাথায় আসে তার গ্ল্যামার।

 

তিনি বারবার বুঝিয়ে দিয়েছেন বয়স একটি সংখ্যা মাত্র। আর তাই 48 বছর বয়সেও তিনি টেক্কা দিতে পারেন নবীন বহু সেলিব্রিটিকে। এত বছর বয়সেও তিনি যেভাবে নিজেকে মেনটেন করে রেখেছেন তা সত্যিই প্রশংসনীয়।

 

তবে এবার তিনি চর্চিত হয়েছেন তার জনপ্রিয় “মুন্নি বদনাম হুয়ি” গানে নাচ করে। তবে নাচ করে তিনি হলেন সোশ্যাল মিডিয়ার ট্রোলের বিষয়বস্তু। তবে কি কারণে অভিনেত্রীকে নিয়ে উঠলো চর্চা চলুন জেনে নিই।

 

সম্প্রতি মালাইকা হাজির হয়েছিলেন একটি ক্যাসিনোর লঞ্চ ইভেন্টে প্রধান অতিথি হয়ে। সেখানেই তাকে তার পুরোনো বিখ্যাত গান “মুন্নি বদনাম হুয়ি”তে নাচ করতে দেখা গেছে। আর সেই

 

নাচের ভিডিও তিনি তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে শেয়ার করেছেন। ভিডিওটিতে তাকে দেখা গেছে একটি ডীপনেক স্লিভলেস গ্রাউনে। প্রতিবারের মতো এবারও যে তার লুক আলাদা করে নজর কেড়েছে নেটিজেনদের তা বলার অপেক্ষা রাখে না।

তবে এবার তিনি তার নাচের জন্য পড়লেন কটাক্ষের মুখে। তার নাচ দেখে অনেককেই নানান বিতর্কিত মন্তব্য করতে দেখা গেছে। তবে তিনি সেগুলিতে কোনরকম কান দেননি। বরং তার প্রত্যুত্তরে তিনি জানিয়েছেন “মুন্নি আর কতবার বদনাম হবে”।

একুশে সংবাদ/ ক.প্র/ রখ