ঢাকা শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

নভেম্বরেই প্রসেনজিৎ-ঋতুপর্ণার বিয়ে


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:১৫ পিএম, ২৭ সেপ্টেম্বর, ২০২২
নভেম্বরেই প্রসেনজিৎ-ঋতুপর্ণার বিয়ে

বোন পল্লবী চট্টোপাধ্যায়ের ঘটকালিতেই অবশেষে ঋতুপর্ণাকে বিয়ে করছেন প্রসেনজিৎ। বিয়ের তত্ত্বাবধানে রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্তর ম্যানেজার মোহর ও শর্মিষ্ঠা মুখোপাধ্যায়। কিছুদিন আগেই তাঁদের বিয়ের নিমন্ত্রণপত্র প্রকাশ্যে আসে কিন্তু সেখানে উল্লেখ ছিল না বিয়ের দিনের। সোমবার দিন বিয়ের তারিখ ঘোষণা করলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তাহলে কী চতুর্থ বিয়ে করতে চলেছেন সুপারস্টার। কিছুদিন আগেই ছবির প্রচারে যিনি নিজের তিনটে বিয়ে নিয়ে মজা করছিলেন, তিনি চতুর্থ বিয়ের সিদ্ধান্ত নিয়ে নিলেন! আসলে এই সবের পিছনে রয়েছে অন্য কারণ।

সোমবার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অবশেষে ঘোষণা করলেন বিয়ের দিন। আগামী ২৫ নভেম্বর প্রসেনজিৎ ও ঋতুপর্ণার বিয়ে। প্রসেনজিৎ তাহলে এবার ৪ নম্বর বিয়েটা সেরেই ফেলছেন! আজ্ঞে নাহ, খুব শীঘ্রই আসছে প্রসেনজিৎ-ঋতুপর্ণার নতুন ছবি। এটা তাঁদের আগামী ছবিরই প্রচারের জন্য তৈরি একটি ভিডিয়ো। অসংখ্য ছবিতে নায়ক নায়িকার চরিত্রে জুটি বেঁধেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত। উত্তম-সুচিত্রার পরে তাঁদের জুটিকেই বাংলার সবচেয়ে জনপ্রিয় জুটি বলে মনে করে সিনেপ্রেমীরা।

একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন তাঁরা। তবে এই প্রথম অফস্ক্রিনও জুটি বাঁধছেন এই দুই সুপারস্টার। সম্রাট শর্মা ও টিম হাট্টিমাটিমের আগামী ছবি ‍‍`প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা‍‍`। আদ্যপান্ত মজার এই ছবি যৌথভাবে নিবেদন করবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত। আগামী ২৫ নভেম্বর বড়পর্দায় মুক্তি পেতে চলেছে ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’।

একুশে সংবাদ/ জি.24/ রখ