ঢাকা রবিবার, ০৪ ডিসেম্বর, ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

জেনিফার-বেনের বিয়ে ঠেকাতে সাড়ে ৫১ কোটির চুক্তি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:৩৯ পিএম, ২৩ সেপ্টেম্বর, ২০২২
জেনিফার-বেনের বিয়ে ঠেকাতে সাড়ে ৫১ কোটির চুক্তি

দুই দশক পর কিছুদিন আগে আবারো কাছাকাছি এসেছেন জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক। তবে হলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে সেই বিয়ে নিয়ে নানা গল্প। নিজের ভুলের শাস্তি নিজিরাই ঠিক করেছেন এ জুটি।

 

বিয়ের পর এক বছরের মধুচন্দ্রিমা পর্বের পর আগ্রহ হারানো এবং প্রেমে ক্লান্তি আসায় বিবাহিত অনেকের মনেই এই প্রশ্ন উঁকি দেয়। অনেকে নিরাপত্তাহীনতাতেও ভোগেন। জেনিফার লোপেজ বা বেন অ্যাফ্লেকের মতো তারকারাও যে ব্যতিক্রমী নন, তার প্রমাণ পাওয়া গেল।

 

হলিউডের এই তারকা জুটি প্রায় দু’ দশকের বিরতি নিয়েছিলেন দু’জনে। আলাদা আলাদা মানুষকে বেছে নিয়েছিলেন সঙ্গী হিসেবে। তাদের সঙ্গে সংসারও পেতেছেন। কিন্তু তার পর আবার পুরনো সুতোয় টান পড়ায় ২০২১ সালে একে অপরের কাছে আসেন বেন-জেনি। মাস দু’য়েক আগে গত ১৬ জুলাই বিয়েও করেন। আর সেই বিয়ে নিয়ে কিছু অদ্ভুত গল্প হলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে ইদানিং।

 

নাহ অঙ্কে একটুও ভুল নেই। জেন-বেনি নিজেরাই আলোচনা করে ওই বিপুল আর্থিক অঙ্কের শাস্তি ঠিক করেছেন নিজেদের জন্য। যাতে প্রতারণা করার আগে ওই শাস্তির কথা প্রথমে মাথায় আসে। হলিউড সূত্রে খবর, জেনিফার চান তার এই বিয়ে যেন কোনও ভাবেই না ভাঙে। তাই এখন থেকেই নানা ভাবে সতর্ক হচ্ছেন তিনি।

 

হলিউডের খবর, বেন আর জেনিফার নাকি বিয়ের আগে একটি প্রতারণা বিরোধী চুক্তি সই করেছেন। চুক্তির শর্ত হল, বেন বা জেনিফার কেউ কাউকে ঠকালে তাদের কড়া আর্থিক শাস্তির মুখোমুখি হতে হবে। কতটা কড়া হবে সেই শাস্তি? সূত্রের খবর, ৫০ লক্ষ ডলারের ক্ষতিপূরণ দিতে বাধ্য হবেন প্রতারণাকারী। যা বাংলাদেশি টাকায় তা প্রায় সাড়ে ৫১ কোটি টাকার সমান।

 

একুশে সংবাদ/এসএপি/