AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পরীমনি ভক্তদের অপেক্ষা করতে হবে আরও ৬ মাস


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:৪৯ পিএম, ১৯ আগস্ট, ২০২২
পরীমনি ভক্তদের অপেক্ষা করতে হবে আরও ৬ মাস

ছবি: সংগৃহীত

অন্তঃসত্ত্বা হওয়ার পর তড়িঘড়ি করে কিছু সিনেমার কাজ শেষ করে রেখে ছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি। অন্তঃসত্ত্বা হওয়ার আগেও একাধিক সিনেমার কাজ সেরে রেখেছিলেন পরীমনি। 

এর মধ্যে একটি হলো ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। ড. জাফর ইকবালের কিশোর উপন্যাস ‘রাতুলের রাত রাতুলের দিন’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে এটি। সরকারি অনুদান পাওয়া বহুল আলোচিত সিনেমাটি পরিচালনা করেছেন আবু রায়হান জুয়েল।

এ সিনেমায় পরীর বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। দুজনই ছবিটি নিয়ে বেশ আশাবাদী। 

গত সপ্তাহে চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। তখন নির্মাতা জানিয়েছিলেন, এ বছরই বড়পর্দায় সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে। তবে এখন সেই পরিকল্পনা বদলেছে। কারণ সামনে দুটি পাবলিক পরীক্ষা। আগামী ১৫ সেপ্টেম্বর এসএসসি ও ২২ আগস্ট থেকে এইচএসসি পরীক্ষা শুরু হচ্ছে।

বিষয়টি বিবেচনা করেই সিনেমার মুক্তি পিছিয়ে দিয়েছেন নির্মাতা। জানালেন, যেহেতু সিনেমার গল্পটা শিশু-কিশোরদের নিয়ে। তারাই এই সিনেমার আসল দর্শক। সে জন্য পরীক্ষার সময়ে সিনেমা মুক্তি দিতে চাচ্ছেন না। সব ঠিক থাকলে আগামী বছরের ২০ জানুয়ারি ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ মুক্তি পাবে। তাই বড়পর্দায় ফিরতে পরীমনিকে আরও ৫-৬ মাস অপেক্ষা করতে হবে।

একুশে সংবাদ//যু.র//র.ন

Link copied!