ঢাকা বৃহস্পতিবার, ০৭ জুলাই, ২০২২, ২২ আষাঢ় ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

হঠাৎ করেই হারিয়ে যাওয়া জনপ্রিয় নায়িকা কি করছেন এখন


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:১৬ পিএম, ২৩ জুন, ২০২২
হঠাৎ করেই হারিয়ে যাওয়া জনপ্রিয় নায়িকা কি করছেন এখন

হঠাৎ করেই বাংলা ছবি থেকে হারিয়ে যায় হঠাৎ বৃষ্টি, সাথী, সঙ্গী সিনেমার জনপ্রিয় নায়িকা প্রিয়াঙ্কা ত্রিবেদী। কোথায় আছেন এখন এই নায়িকা? কি করছেন এখন?

 

২০১১ সালে শেষ বাংলা ছবি 'হ্যালো মেমসাহেব'-এ অভিনয়ের পর তাকে দেখা যায়নি। এর আগে ‘হঠাৎ বৃষ্টি’বা 'সাথী' সিনেমায় আভিনয় জনপ্রিয়তা অর্জন করেন এই নায়িকা। এমন অসাধারণ ও ব্যবসা সফল সিনেমায় অভিনয় করে এই অভিনেত্রী জয় করে নিয়েছিলেন কোটি ভক্তের মন।

 

তবে কোথায় আছেন এখন তিনি?

১৯৯৮ সালে  ফেরদৌসের বিপরীতে ‘হঠাৎ বৃষ্টি’ ছবি দিয়ে বাংলা ছবিতে পা রেখেছিলেন এই নায়িকা। আর ছবিটি পরিচালনা করেছিলেন বাসু চট্টোপাধ্যায়। তারপর ২০০২ সালে মুক্তি পেয়েছিল হরনাথ চক্রবর্তীর ছবি 'সাথী'। তখন বাংলা ছবি পেয়েছিল নতুন সুপারস্টার জিৎকে। সেই সাথে রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছিল জিৎ-প্রিয়াঙ্কা জুটি। সাথীর সাফল্যের পরই তাদের একসাথে দেখা যায় সঙ্গী ছবিতে। শুধু জিত নয়, প্রসেনজিতের সাথেও জুটিতে দেখা যায় প্রিয়াঙ্কাকে।  

 

প্রিয়াঙ্কা ত্রিবেদী ২০০৩ সালে কন্নাড় সুপারস্টার উপেন্দ্র রাওকে বিয়ে করেন। বর্তমানে তাদের ঘরে দুই সন্তান রয়েছে। তবে যে শুধু সংসারই করেন তা নয়, সিনেমাতেও মনোনিবেশ করেছেন তিনি। কন্নাড় ছবিতে চুটিয়ে অভিনয় করছেন এই নায়িকা। 

 

সম্প্রতি নিজের ৫০ তম ছবির ঘোষণা করেন তিনি। ছবিতে প্রিয়াঙ্কার সাথে দেখা যাবে তাঁর স্বামী উপেন্দ্র রাও ও ছেলে আয়ুশ উপেন্দ্রকেও। এছাড়াও সম্প্রতি মিস নন্দিনী নামের একটি ছবিতেও দেখা যাবে তাকে। 

 

 একুশে সংবাদ.কম/ন.ফ.জা.হা