AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এবার ফটোশুটে ধরা দিয়েছেন অন্তঃসত্ত্বা সোনম


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৮:২২ পিএম, ১০ জুন, ২০২২
এবার ফটোশুটে ধরা দিয়েছেন অন্তঃসত্ত্বা সোনম

ছবি: সংগৃহীত

জন্মদিনে নিজেকে ভিন্নভাবে সামনে আনলেন হবু মা সোনম কাপুর। বৃহস্পতিবার (৯ জুন) তাকে দেখা গেল গায়ে জড়ানো সাদা সার্টিনের পোশাকে। উপর থেকে আলগোছে শরীরে লেগে আছে সাদা ওড়না। পুরো পোশাকটিতে মুক্তোর কাজ করা। পোশাকের মধ্যে স্পষ্ট বেবি বাম্প।

যেন স্বর্গ থেকে নেমে আসা কোনো অপ্সরা, কিংবা কোনো সাদা পরী। ফটোশুটে এভাবেই ধরা দিয়েছেন অন্তঃসত্ত্বা সোনম। ৩৭-এ পা দিয়েছেন, তবুও যেন চোখ ফেরানো যাচ্ছে না অনিল কন্যার ওপর থেকে।

বলিউডের দুই খ্যাতনামা ফ্যাশন ডিজাইনার আবু জানি ও সন্দীপ খোসলা সোনম কাপুরের এই ছবিটি শেয়ার করেছেন। সঙ্গে লিখেছেন দীর্ঘ একটি শুভেচ্ছা বার্তা। লিখেছেন, আমরা এই নারীকে ভালোবাসি। ফ্যাশনের প্রতি ওর আবেগ, ওকে সবার থেকে বরাবর আলাদা করে দিয়েছে। ওর পোশাকে সবসময় নিজস্বতা থাকে। আর এই মাতৃত্বকালীন যাত্রার শুরুতেও ও যেন একজন গর্বিত নারীর মতোই দাঁড়িয়ে আছে।

বিয়ের চার বছরের মাথায় মা হতে চলেছেন বলিউড নায়িকা সোনাম। গত মার্চে স্বামী আনন্দের সঙ্গে মিলে বেবি বাম্পের ছবি পোস্ট করে অনুরাগীদের এই সুখবর জানিয়েছিলেন বলিউডের ফ্যাশনিস্তা। খুব শিগগিরই সোনম-আনন্দের পরিবারে আসছে নতুন অতিথি। আপাতত সন্তানকে আলিঙ্গনের অপেক্ষায় রয়েছেন হবু বাবা-মা।

 

 

একুশে সংবাদ/ঢ.প/এস.আই

 

Link copied!