ঢাকা সোমবার, ২৯ নভেম্বর, ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

স্বামীর কাছে ভরণপোষণ বাবদ মাসে ৭ লাখ টাকা চাইলেন শ্রাবন্তী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:৫৭ পিএম, ২০ অক্টোবর, ২০২১
স্বামীর কাছে ভরণপোষণ বাবদ মাসে ৭ লাখ টাকা চাইলেন শ্রাবন্তী

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ২০১৯ সালে রোশান সিংকে বিয়ে করেছিলেন এই অভিনেত্রী। কিছু দিন না যেতেই দাম্পত্য জীবনে শুরু হয় অশান্তির। গত বছর পূজার পরই জানা যায় রোশন ও শ্রাবন্তীর সম্পর্কে ভাঙন ধরেছে। তারপর থেকেই সোশ্যাল মিডিয়া উত্তাল। বারবার শ্রাবন্তী ও রোশনকে নিয়ে নানা গুঞ্জন, নানা ট্রল। তবে এ নিয়ে প্রকাশ্যে শ্রাবন্তী কিছু না বললেও, রোশন কিন্তু প্রথম থেকেই শ্রাবন্তীর সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন।

স্ত্রী শ্রাবন্তীকে ঘরে ফেরাতে চলতি বছরের জুলাই মাসে মামলাও করেন রোশন। কিন্তু শ্রাবন্তী নিজের অবস্থান থেকে একেবারেই সরলেন না। বরং রোশনের কাছ থেকে চাইলেন ডিভোর্স। আদালতে বিবাহবিচ্ছেদের মামলাও দায়ের করলেন শ্রাবন্তী। সে মামলায় রোশনের কাছ থেকে প্রতিমাসে ভরণপোষনের জন্য ৭ লাখ টাকা দাবি করেছেন!

ভারতীয় সংবাদ মাধ্যম সংবাদ প্রতিদিন ডিজিটালের খবরে বলা হয়, রোশন সিংয়ের আইনজীবী শ্যামল মণ্ডল জানিয়েছেন, শ্রাবন্তীর পক্ষ থেকে যে মামলা দায়ের করা হয়েছে সেখানে প্রতি মাসে ৭ লাখ টাকা দাবি করেছেন শ্রাবন্তী। আগামী ১৫ ডিসেম্বর এই মামলার শুনানি রয়েছে।

কয়েকদিন আগে রোশন জানিয়েছিলেন, ‘সবার জীবনেই প্রাক্তন রয়েছে। আমারও ছিল। তবে সেটা ৫ বছর আগে। শ্রাবন্তীকে আমি জানিয়েছিলাম। শ্রাবন্তীর বন্ধুরা সেই মেয়েটিকে ফোন করে বলেছে, আমি নাকি টাকা নিয়ে পালিয়ে গিয়েছি। আমি নাকি জালিয়াত। আমার একটাই কথা, আমি যদি সত্যিই টাকা নিয়ে পালিয়ে গিয়ে থাকি, তাহলে পুলিশে যাচ্ছে না কেন?’

তবে ভরণপোষণ মামলা নিয়ে রোশন বলেছেন, ‘আপাতত এ নিয়ে কিছুই মন্তব্য করতে চাই না। যা হবে আদালতে।’

এদিকে দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়ে কটাক্ষের শিকার হয়েছিলেন শ্রাবন্তী চ্যাটার্জি। দুর্গা সেজে ছবি শেয়ার করেছিলেন নিজের ফেসবুকে। মহালয়া উপলক্ষে নিজের তিনটি ছবি শেয়ার করেছিলেন শ্রাবন্তী। তাতে দুর্গা রূপে দেখা গেছে এ অভিনেত্রীকে। তার পরনে ছিল লাল পাড়ের সাদা শাড়ি। সিঁথিতে লাল সিঁদুর, হাতে শাঁখা-পলা, শরীরে সোনার গহনা। তার সঙ্গে ত্রিশূল ধরতেও ভোলেননি টালিউডের এ নায়িকা।


একুশে সংবাদ/আরিফ