ঢাকা শনিবার, ১৬ অক্টোবর, ২০২১, ১ কার্তিক ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

বিচ্ছেদের পর গর্ভপাত নিয়ে মুখ খুললেন সামান্থা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১১:০২ এএম, ৯ অক্টোবর, ২০২১
বিচ্ছেদের পর গর্ভপাত নিয়ে মুখ খুললেন সামান্থা

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। চার বছর আগে নাগা চৈতন্যর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন এই অভিনেত্রী। ভালোই চলছিল এই তারকা জুটির সংসার। হঠাৎ সামনে আসে তাদের সংসার ভাঙনের খবর। গত ২ অক্টোবর বিচ্ছেদের এ খবরের সত্যতাও নিশ্চিত করেছেন দুই তারকা।

নাগার সঙ্গে বিচ্ছেদের পর অনেকটা আড়ালে থেকে নিজেকে সামলে নিচ্ছেন সামান্থা। তবে বিচ্ছেদের পেছনে সমালোচকরা দায়ী করছেন সামান্থাকেই। সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে আলোচনা-সমালোচনা। সেখানে কেউ বলছেন, ‘সামান্থা হাই মেইনটেন্যান্স’, কেউ বলছেন, ‘পরকীয়ায় জড়িয়েছেন সামান্থা।’। তাতে কান দেননি সামান্থা।

তবে সামান্থা ‘গর্ভপাত করিয়েছেন’ এবং ‘সন্তান ধারণ করতে চান না’ বলেই বিচ্ছেদ হয়েছে, এমন অভিযোগের পর আর চুপ থাকতে পারেননি এ অভিনেত্রী। নীরবতা ভেঙে কড়া জবাব দিয়েছেন এসব অভিযোগের। শুক্রবার (৮ অক্টোবর) রাতে ইনস্টাগ্রামে এ নিয়ে পোস্ট শেয়ার করেছেন তিনি।

পোস্টে সামান্থা লেখেন, ‘আমার ব্যক্তিগত সমস্যা নিয়ে আপনাদের চিন্তা দেখে আমি আপ্লুত। যারা সহানুভূতি দেখিয়েছেন, তাদেরকে ধন্যবাদ। আমি জানি অনেক মিথ্যা গুজব রটানো হচ্ছে। বলা হচ্ছে, আমি অন্য সম্পর্কে জড়িয়েছি, মা হতে চাইনি, সুযোগসন্ধানী। এখন তো শুনছি আমি গর্ভপাতও নাকি করিয়েছি। তাও একাধিকবার।’

তিনি লেখেন, ‘বিবাহ বিচ্ছেদের প্রক্রিয়া সত্যিই খুব যন্ত্রণা দেয়। আমাকে এ সময়টা একটু একা থাকতে দিন। নিজেকে একটু গুছিয়ে নিতে দিন। এ সময়ে যারা ব্যক্তিগত আক্রমণ করছেন, তারা নির্দয় বটে। তবে কথা দিচ্ছি, এভাবে আঘাত করে আমার মনোবল ভেঙে দেওয়া যাবে না। এ আক্রমণ বা অন্য কিছুই আমাকে ভাঙতে পারবে না। সে ব্যাপারে নিশ্চিত থাকতে পারেন।’

২০১০ সালে একসঙ্গে ‘ইয়ে মায়া চেসভ’-এ কাজ করতে গিয়ে  একে অপরের প্রেমে পড়েন সামান্থা ও নাগা। ২০১৭ সালের জানুয়ারিতে তাদের বাগদান হয়। ওই বছরই অক্টোবরে বিয়ে করেন দক্ষিণী চলচ্চিত্রের এই জনপ্রিয় জুটি। তাদের বিচ্ছেদে মন ভেঙে গিয়েছে বহু ভক্তের। 

একুশে সংবাদ/আরিফ