ঢাকা শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৯ আশ্বিন ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

অবশেষে সন্তানের বাবাকে প্রকাশ্যে আনলেন নুসরাত


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০১:১০ পিএম, ৩ সেপ্টেম্বর, ২০২১
অবশেষে সন্তানের বাবাকে প্রকাশ্যে আনলেন নুসরাত

সম্প্রতি পূত্র সন্তানের মা হয়েছেন কলকাতার সিনেমার জনপ্রিয় নায়িকা ও সাংসদ নুসরাত জাহান। তবে সন্তানের বাবার পরিচয় নিয়ে অনেক সমালোচনা হচ্ছে। অবশ্য এসব কেয়ার করছেন না নুসরাত। তিনি দিব্যি সন্তানকে বুকে আগলে উপভোগ করছেন মাতৃত্বের সবটুকু স্বাদ।

তবে তিনি হয়তো ধীরে ধীরে হয়তো সদ্যোজাতর বাবার পরিচয় প্রকাশ্যে আনতে চাইছেন। সাম্প্রতিক পোস্টে তারই ইঙ্গিত স্পষ্ট। মা হওয়ার পর নতুন ছবি পোস্ট করলেন সাংসদ-অভিনেত্রী। চোখে নেই কাজল, চুল এলোমেলো। মাতৃত্বের আনন্দ মাখা তার মুখে।

ছবির ক্যাপশনে লেখা, ‘যাদের পরামর্শ নেবে না, তাদের কাছ থেকে সমালোচনাও শুনো না।’ হ্যাশট্যাগে লেখা, ‘নতুন ভূমিকা’ ‘নতুন মায়ের জীবনযাত্রা’, ‘নতুন মা’।

তারই নীচে চিত্রগ্রাহক হিসেবে উল্লেখ করলেন সন্তানের বাবার কথা। লিখলেন, ‘ড্যাডি’।

হ্যাশট্যাগে ‘মাম্মি’ লেখার পর তার তলায় ‘ড্যাডি’ লেখা দেখেই স্পষ্ট যে তিনি সন্তানের বাবার কথাই বললেন। কিন্তু নাম উল্লেখ করলেন না। এদিকে হাসপাতালে নিয়ে যাওয়া থেকে হাসপাতাল থেকে বাড়ি ফেরা, সন্তানকে কোলে নিয়ে গাড়িতে ওঠা- প্রতিটা মুহূর্তে নুসরাতের সঙ্গে যশকে দেখা গেছে। তাতে সবাই অনুমান করছেন যশই নুসরাতের ছেলের বাবা।

বৃহস্পতিবারই আরও একটি ছবি পোস্ট করেছেন নুসরাত। ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি নিজের নতুন ভূমিকার ছবি তুলে ধরে জানিয়েছেন, অনিদ্রার সূচনা হয়েছে।


সন্তানের জন্য ঘুম উড়েছে। কিন্তু তাও মুখে হাসি। সন্তানের জন্য রাত জেগে থাকার আনন্দ উপভোগ করছেন তিনি।

শেষে ফটো কার্টেসিতে লিখলেন, ‘ড্যাডি’। এরপর কমেন্ট বক্সে যতই প্রশ্ন আসুক না কেন, উত্তর দিলেন না নুসরাত। তবে সিদ্ধার্থ শুক্লর মৃত্যুতে সোশ্যাল মিডিয়ায় শোকজ্ঞাপন করেছেন তিনি।


একুশে সংবাদ/আরিফ