ঢাকা শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১, ১ আশ্বিন ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

দ্বিতীয়বারের মতো গর্ভবতী ঐশ্বরিয়া!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক:
০৩:০১ পিএম, ৩০ আগস্ট, ২০২১
দ্বিতীয়বারের মতো গর্ভবতী ঐশ্বরিয়া!

একটি নতুন সিনেমার কাজ নিয়ে ব্যস্ত আছেন সাবেক বিশ্ব সুন্দরী ও বলিউড সুপারস্টার ঐশ্বরিয়া রাই বচ্চন। সম্প্রতি তাকে মুম্বাইয়ের বেসরকারি বিমানবন্দরে মেয়ে আরাধ্য বচ্চনের সঙ্গে দেখা গেছে। তাদের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে।

ভিডিওতে নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছে ঐশ্বরিয়ার কালো পোশাক। ভক্তরা দাবি করছেন তিনি দ্বিতীয়বারের মতো গর্ভবতী। বিষয়টি নিয়ে নেটপাড়ায় আলোচনা জমজমাট।

ভিডিওটি ভাইরাল হওয়ার সাথে সাথেই নেটিজেনরা এতে প্রতিক্রিয়া জানাতে শুরু করেন। একজন ভক্ত অ্যাশের চেহারা দেখে মন্তব্য করেছেন, ‘মনে হচ্ছে তিনি গর্ভবতী। এটা একটা ভালো খবর হবে।’

আরেক ভক্ত মন্তব্য করেছেন, ‘তার বেবি বাম্প এখন স্পষ্টভাবে দেখা যাচ্ছে।’

যদিও এ বিষয়ে ঐশ্বরিয়া বা তার পরিবারের পক্ষ থেকে কোনো মন্তব্য এখনো পাওয়া যায়নি।

ঐশ্বরিয়াকে শেষ দেখা গিয়েছে ২০১৮ এর ছবি ফ্যানি খানে । ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন রাজকুমার রাও ও অনিল কাপুর । ছবিটি বক্স অফিসে সেভাবে নাম করতে পারেনি। এরপরে তাঁকে দেখা যাবে মণি রত্নমের আগামী ছবি পন্নিয়ান সেলভানতে । কালকি কৃষ্ণমূর্তির একটি উপন্যাস অবলম্বনে এই ছবিটি চিত্রায়িত হবে। অন্যদিকে, এমি হোটিলিয়ার জর্জ পানায়োতুকে বিয়ে করেছেন। তাঁদের একটি পুত্র সন্তান হয়েছে। তার নাম অ্যান্ড্রেয়াস। ২০১০ সালে এমি তামিল ছবি মাদ্রাসাপাত্তিনাম দিয়ে চলচ্চিত্র জগতে নিজের কেরিয়ার শুরু করেছিলেন।

একুশে সংবাদ/আরিফ