AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পুত্র সন্তানের মা হলেন নুসরাত


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০২:২০ পিএম, ২৬ আগস্ট, ২০২১
পুত্র সন্তানের মা হলেন নুসরাত

মা হলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। দীর্ঘ অপেক্ষা আর জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুর ১২টা ৪৫ মিনিটে একটি ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিন তিনি। কলকাতার পার্কস্ট্রিটের ভাগীরথী নেওটিয়া হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে  সন্তান জন্ম দেন এই নায়িকা। নবজাতকের ওজন ২ দশমিক ৯ কেজি।

জানা গেছে, পার্কস্ট্রিটের ভাগীরথী নেওটিয়া হাসপাতালের  ৫১১ নম্বর বেডে রয়েছেন তিনি। নুসরাত এবং তার নবজাতক দুজনেই সুস্থ রয়েছেন। সন্তান জন্মদানের সময় নুসরাতের ইচ্ছা অনুযায়ী তার পাশে ছিলেন যশ দাশগুপ্ত। প্রেমিকার সার্বক্ষণিক দেখভাল করছেন তিনি। 

এর আগে বুধবার (২৪ আগস্ট) রাত প্রায় ১১টার দিকে হাসপাতালে আনা হয় নুসরাত জাহানকে। এ সময় তার সঙ্গে ছিলেন প্রেমিক যশ দাশগুপ্ত। তিনিই নুসরাতকে ভর্তি করিয়েছেন। এ খবর ছড়িয়ে পড়ার পরিই হাসপাতালে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়।

উল্লেখ্য, ২০১৯ সালে নুসরাত জাহান ভালোবেসে বিয়ে করেছিলেন ব্যবসায়ী নিখিল জৈনকে। তবে বছর গড়াতেই তারা আলাদা হয়ে যান। নুসরাত জানান, রেজিস্ট্রি করে নয়, কেবল ধর্মীয় রীতিতেই বিয়ে করেছিলেন তারা। সেজন্য আইনি প্রক্রিয়ায় বিচ্ছেদের প্রয়োজন বোধ করেননি অভিনেত্রী। যদিও এ বিষয়ে একটি মামলা দায়ের করেছেন নিখিল। সেটি এখনো চলমান রয়েছে।

অন্যদিকে নিখিলের সঙ্গে বসবাসকালীন যশের প্রেমে পড়েন নুসরাত। শোনা যায়, এই প্রেমের জন্যই তাদের সংসার ভেঙেছে। তবে বিতর্কে কান দিতে নারাজ নুসরাত-যশ দু’জনেই। তারা নিজেদের মতো চুটিয়ে প্রেম করে গেছেন।

চলতি বছরের শুরুর দিকে নুসরাতের মা হওয়ার গুঞ্জন ছড়ালে তখনই সন্তানটির পিতা নিখিল জৈন নন বলে স্পষ্ট জানিয়ে দেন নিখিল নিজেই। সেই সুবাদে যশই এই সন্তানের পিতা বলে সবাই ধরে নেন। তবে এ বিষয়ে মুখ খোলেননি নুসরাত কিংবা যশ কেউই। তবে যশ সন্তান জন্মদানের সময় নুসরাতের পাশে থেকে তিনিই যে ছেলের বাবা তা ঠিকই বুঝিয়ে দিয়েছেন। 

একুশে সংবাদ/ঢা/তাশা

Link copied!