AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সন্তানসম্ভবা নুসরাতের পরিবারে এলো নতুন সদস্য


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:১৮ পিএম, ৯ জুলাই, ২০২১
সন্তানসম্ভবা নুসরাতের পরিবারে এলো নতুন সদস্য

সন্তানসম্ভবা কলকাতার জনপ্রিয় সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহান। এবার তার পরিবারে এসে গেল নতুন সদস্য। তার একটি ছবি ইনস্টা স্টোরিতে পোস্ট করলেন অভিনেতা-সাংসদ। ছবিতে দেখা যাচ্ছে, একটা বুলডগ সে রয়েছে নুসরাতের বাড়ির ড্রয়িংরুমে। 

গত সপ্তাহে সেই একই পোষ্যকে দেখা গেছে যশের সঙ্গে। তাছাড়াও, দুদিন আগেই নুসরাত আরেকটি ইনস্টা-স্টোরিতে কুকুরের পায়ের ছবি পোস্ট করে তাঁর 'paw love'-এর কথা জানিয়েছিলেন। তখনই মনে করা হয়েছিল যে, নুসরাতের বাড়িতে নতুন অতিথি আসতে চলেছে।  বৃহস্পতিবার সেই নতুন পোষ্যের ছবি পোস্ট করেন নায়িকা।

কিন্তু সারমেয়টিকে কেমন যেন চেনা চেনা লাগছে? সামান্য খোঁজেই দেখা গেল, যশ দাশগুপ্তের সোশ্যাল হ্যান্ডলে গত কয়েকদিন ধরেই এই একই  বুলডগের ছবি। এই সারমেয়ের ছবি পোস্ট করে নুসরাত কি যশকে তাঁর জীবনে প্রকাশ্যে মান্যতা দিলেন? তেমনটাই মনে করছে টলিউড। নিখিল-নুসরাতের বিয়ে(নাকি বিয়ে নয়!) মামালায় কোনওরকমের জটিলতা তৈরি করতে চাইছে না দুপক্ষই। তাই সাবধানে পা ফেলা।

কিন্তু মনের কাছে কেই বা কখন জিততে পেরেছে? সে  চলে আপন নিয়মে। আপাতত, সুখী গৃহকোণের স্বপ্ন দেখছেন নুসরাত। তাই নতুন পোষ্যের ছবি দিয়ে তাঁকে পরিবারে স্বাগত জানিয়েছেন। 

সেপ্টেম্বরে মা হতে চলেছেন মুসরত, অন্তত তেমনটাই খবর। তাঁর সন্তানসম্ভবা হওয়ার খবরে উত্তাল হয়ে ওঠে নেটদুনিয়া। প্রসঙ্গটি ক্রমেই রাজনৈতিক আকার ধারণ করে যখন নিখিলের সঙ্গে তুরস্কে তাঁর হাই-প্রোফাইল  বিয়েকে অস্বীকার করেন অভিনেতা-সাংসদ।  বিজেপি সাংসদের অভিযোগে গোটা ঘটনা লোকসভা অবধি গড়ায়। নানা ঝড় একে একে কাটিয়ে খুশি থাকতে চাইছেন নুসরত। সাম্প্রতিক পোস্ট অন্তত তেমনটাই বলছে।

একুশে সংবাদ/আরিফ

Link copied!