AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নগ্ন ছবি দেখার দাবি,কি করলেন অভিনেত্রী!


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:৪৭ পিএম, ৪ ফেব্রুয়ারি, ২০২১
নগ্ন ছবি দেখার দাবি,কি করলেন অভিনেত্রী!

ভার্চুয়ালে অদ্ভূত দাবির মুখে পূজা হেগড়ে। বলিউড অভিনেত্রীর নগ্ন ছবি দেখতে চেয়ে সম্প্রতি আবদার করেন তার এক ভক্ত। সম্প্রতি ইনস্টাগ্রামে শুরু হয়েছে 'পোস্ট এ্য ফটো অফ' নামে একটি নতুন ট্রেন্ড। যেখানে তারকারা তাঁদের নিজেদের বিভিন্ন সময়ের ছবি শেয়ার করতে শুরু করেন। কখনও তারকারা তাঁদের ছোটবেলার ছবি শেয়ার করছেন ওই ট্রেন্ডের সূত্রধরে, কখনও আবার পরিবারের সঙ্গে নিজেদের ছবি শেয়ার করে উঠে আসছেন পেজ থ্রির পাতায়। সোশ্যাল মিডিয়ার সেই ট্রেন্ডে সামিল হন পূজা হেগড়েও। 'পোস্ট এ্য ফটো অফ'-এর ট্রেন্ডে অভিনেত্রী পূজার নগ্ন ছবি দেখতে চান এক ব্যক্তি। ওই ভক্তের দাবি দেখে ঘাবড়ে না গিয়ে, কার্যত বুদ্ধির জোরে বিষয়টি সামলে নেন পূজা হেগড়ে। 

অভিনেত্রী নিজের নগ্ন পায়ের ছবি শেয়ার করে 'নঙ্গে পাও' বলে সেখানে ক্যাপশন জুড়ে দেন। পূজা হেগড়ের পায়ের ওই ছবি এবং ক্য়াপশন দেখে হেসে ফেলেন অনেকে। 'হাউসফুল ৪' অভিনেত্রী যে নিজের বুদ্ধির জেরে গোটা বিষয়টিকে এক অন্য মাত্রায় পৌঁছে দিয়েছেন, তেমনই মনে করছেন অনেকে।

যদিও এই প্রথম নয়, যখন বলিউডের একাধিক তারকাদের বিভিন্ন ধরনের আলটপকা প্রশ্নের মুখে পড়তে হয়। তা শাহরুখ খানের বাড়ি মন্নত ভাড়া পাওয়া যাবে কি না-র মতো প্রশ্ন হোক কিংবা কারিনা কেন দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার সিদ্ধান্ত নিলেন বলে তোলা প্রশ্ন। সবকিছু মিলিয়ে বলিউড তারকারা যে সব সময় নেট নাগরিকদের নজরে থাকেন, তা ফের স্পষ্ট হয়ে গেল পূজা হেগড়ের বিষয় থেকে। 


একুশে সংবাদ/জ/আ

Link copied!