AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বডিশেপ ভালো হওয়ার গোপন রহস্য বললেন অভিনেত্রী


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:১৭ পিএম, ২৮ জানুয়ারি, ২০২১
বডিশেপ ভালো হওয়ার গোপন রহস্য বললেন অভিনেত্রী

স্বপ্নের কোনও সীমা হয় না। আর তাই স্বপ্নকে অনুসরণ করা থামাতে নেই। এই মন্ত্রকেই আঁকড়ে বাঁচেন রূপালী। সেই কারণেই সুস্থ হওয়ার পরদিন থেকেই কাজ শুরু করে দিয়েছিলেন। জানা গেছে, বলিউডের প্রথম সারির এক ফটোগ্রাফারের নয়া প্রজেক্টের জন্যই ওই ছবিগুলি তুলেছেন রূপালী। তবে তিনি ঠিক কোন প্রজেক্টে স্বাক্ষর করেছেন, সেটা এখনও স্পষ্ট নয়। যাই হোক না কেন, এই কাজ যে মডেলের অতীতের সমস্ত কাজের চেয়ে বহুগুণ ইন্টারেস্টিং তা নিয়ে দ্বিধা নেই কারও।

গোলাপি অন্তর্বাসের উপর সাদা-কালো চেক শার্ট। অভিব্যক্তি অত্যন্ত শার্প, অথচ লাস্যে ভরপুর। মডেল তথা অভিনেত্রী রূপালী সুরির এহেন ছবিই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। সদ্য করোনা জয় করেছেন। এবারে মন জয় করলেন নেট পাড়ার। শরীরি আবেদনের দিক থেকে দশ গোল দিলেন প্রতিদ্বন্দ্বীদের।

‘ড্যাড হোল্ড মাই হ্যান্ড’ ছবির মাধ্যমে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন রূপালী। আর পিছন ফিরে তাকাতে হয়নি। বর্তমানে চলচ্চিত্রের অন্যতম নাম তিনি। একাধিক বিজ্ঞাপনের মুখ তো বটেই। পাশাপাশি অগুনতি লাইভ শো করেছেন। কমেন্টট্রেটর হিসেবেও অত্যন্ত জনপ্রিয়।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, 'বর্তমানে আমি সুস্থ আছি। করোনাভাইরাসকে হারানোর জন্য যোগা করেছি নিয়মিত। সংক্রমণের বিষয়টাকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছিলাম। আর এতেই লাভ হয়েছে। শারীরিক সমস্যাগুলি যেমন কেটে গিয়েছে, তেমনই মানসিক পরিস্থিতিও ভালো হয়েছে। পাশাপাশি বডি শেপ ভালো হওয়ায় আমাকে দেখতেও ভালো লাগছে।'

দ্রুত ট্রান্স ফরমেশনের ব্যপারে তিনি বলেন- 'এই কাজে আমাকে সাহায্য করেছে কঠিন ডায়েট। হাতে আরও কিছু কাজ রয়েছ। আশা করি, খুব শীঘ্রই বলতে পারব কী কী কাজ করতে চলেছি। আমি মনে করি, দর্শকের সবটা জানা উচিত। এই বছরটা সকলের ভালো কাটবে এটাই আশা করি।'


একুশে সংবাদ/এ/আ

Link copied!