AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টুইটারের CEO-কে কঙ্গনার হুমকি


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:৪৫ পিএম, ২১ জানুয়ারি, ২০২১
টুইটারের CEO-কে কঙ্গনার হুমকি

বেফাঁস মন্তব্যের কারণে বারবার কটাক্ষের মুখে পড়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তবুও থামেননি। তবে এবার আর আগের মতো খোঁচা দিয়ে কথা বলেননি। প্রকাশ্যে সরাসরি খুন করার হুমকি দিয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। বলিউডের ‘মাফিয়া’দের উচিত শিক্ষা দিতে গিয়ে তিনিই আদতে ‘মাফিয়া’ হয়ে উঠেছেন বলে মনে করছেন নেটবাসী।

'তাণ্ডব' নিয়ে বিতর্ক চলছেই। আর সেই আগুনেই ঘি ঢেলেছিল কঙ্গনা রানাউতের টুইট। এবার বিদ্বেষ ছড়ানোর অভিযোগে অভিনেত্রীর টুইটার হ্যান্ডেলে সাময়িকভাবে লাগাম পরাল টুইটার কর্তৃপক্ষ। তবে এতেও থেমে যাননি বলিউডের 'কুইন'। পাল্টা আক্রমণ শানিয়েছেন তিনি। টুইটারের CEO জ্যাক ডোরসে-কে পাল্টা হুমকি দিয়ে কঙ্গনা বলেন, 'তোমাদের বেঁচে থাকা দুষ্কর করে দেব।'

'তাণ্ডব' নিয়ে দেশজুড়ে চলা বিতর্কের মাঝে কঙ্গনা তাঁর টুইটে লিখেছিলেন, শুধু হিন্দু ভাবাবেগে নয়, দর্শকদের উপর অত্যাচার করা হচ্ছে। এমনকি 'তাণ্ডব'-এর নির্মাতাদের অবিলম্বে গ্রেফতারের দাবিও জানিয়েছিলেন কঙ্গনা। এখানেই শেষ নয়, আরও একটি টুইটে কঙ্গনা লেখেন, ''ভগবান কৃষ্ণও শিশুপালের ৯৯টি ভুল ক্ষমা করে দিয়েছিলেন। প্রথমে শান্তি, তারপর ক্রান্তি। এবার ওদের মাথা কেটে নেওয়ার সময় এসেছে।...জয় শ্রী কৃষ্ণ।'' এখানেই শেষ নয়, আরও একটি টুইটে কঙ্গনা লেখেন, ''যে স্বাধীনচেতাগণ মায়ের কোলে ভয়ে লুকিয়ে কাঁদছেন, তাঁরা শুনুন। আমি তোমাদের মাথা কাটার কথা বলিনি। আমিও জানি পোকামাকড় মারার জন্য কীটনাশকের প্রয়োজন হয়।''

যদিও পরে কঙ্গনা টুইটটি মুছে দেন।  তবে কঙ্গনার বিরুদ্ধে বিদ্বেষ ছড়ানোর অভিযোগ করেন নেটিজেনদের একাংশ। একাধিক অভিযোগের পরই টুইটার কর্তৃপক্ষের তরফে অভিনেত্রীর টুইটার হ্যান্ডেলে সাময়িকভাবে লাগাম পরিয়েছে টুইটার কর্তৃপক্ষ। 

তাঁর টুইটার অ্যাকাউন্টের উপর লাগাম পরানোর পর বেজায় চটে গিয়ে অভিযোগকারী ও টুইটার কর্তৃপক্ষের বিরুদ্ধে বিষদাগার করেন কঙ্গনা। পাল্টা হুমকি দিয়ে লেখেন, তাঁকে ভার্চুয়াল জগতে থামানো হলেও বাস্তবে তিনি থামবেন না। সকলের বেঁচে থাকা দুষ্কর করে দেবেন।

প্রসঙ্গত, 'তাণ্ডব' ওয়েব সিরিজের বিরুদ্ধে হিন্দু ভাবাবেগে আঘাত আনার অভিযোগ উঠেছে। 'তাণ্ডব' নির্মাতাদের বিরুদ্ধে, উত্তরপ্রদেশ, মহারাষ্ট্র সহ একাধিক জায়গায় মামলা রুজু করা হয়েছে। 


একুশে সংবাদ/জ/আ

Link copied!