AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ক্যামেরা দেখে বিরক্ত হলেন রিয়া


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:০৬ পিএম, ২১ জানুয়ারি, ২০২১
ক্যামেরা দেখে বিরক্ত হলেন রিয়া

আজ (বৃহস্পতিবার) সুশান্তের জন্মবার্ষিকী। বেঁচে থাকলে ৩৫-এ পা দিতেন তিনি। সুশান্তকে ঘিরে আবেগঘন তাঁর পরিবার ও লাখো ভক্তরা। এর মাঝেই বৃহস্পতিবার বান্দ্রায় পাপারাতজিদের ক্যামেরায় বন্দি হলেন রিয়া চক্রবর্তী। এদিন ফুলের দোকানে দেখা মিলল রিয়ার। নিমেষেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় রিয়ার সেই ছবি ও ভিডিও। কী কারণে ফুল কিনতে বেরিয়েছেন রিয়া তা জানা নেই, তবে খুব সম্ভবত সুশান্তের জন্মবার্ষিকীর জন্যই তাঁর এই ফুল কিনতে বেরানো। এদিন পাপারাৎজিদের দেখেই ফুঁসে ওঠেন রিয়া। তিনি বলেন, ‘ইয়ার কিঁউ ইদার আয়ে হো, যাও না’। 

এদিন রাস্তার ধারে এক ফুলের দোকানের পাশে গাড়ি থামান রিয়া। এরপর ফুলের তোড়া কিনতে দেখা গেল তাঁকে। ভিডিওতে গোলাপের দরদাম করতে দেখা যাচ্ছে সুশান্ত সিং রাজপুত মামলার মূল অভিযুক্ত তথা প্রয়াত অভিনেতার প্রেমিকাকে। প্রথমেই রিয়া পাপারাৎজিদের উদ্দেশ্যে বলেন, তিনি ফুল কিনতে যাচ্ছেন। এরপরেও তাঁকে ক্যামেরা ফলো করলে বিরত্তির স্বরে বলেন, ‘এবার আমি যাচ্ছি, পিছু ধাওয়া করবে না’। দোকানেই একজন রিয়াকে প্রশ্ন করেন, ‘এই মানুষগুলো সারাক্ষণ আপনার পিছু নেয়, বিরক্ত হন না?’ জবাবে রিয়া বলেন, 'হ্যাঁ, কিন্তু কী করব!


সুশান্ত সিং রাজপুতের  মৃত্যুর পর মাদক মামলায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হয়েছিল রিয়া চক্রবর্তীকে। ২৮ দিন বন্দি থাকার পর অবশেষে জামিনে মুক্তি পান রিয়া চক্রবর্তী। রিয়ার পর জামিন পান অভিনেত্রীর ভাই সৌভিক চক্রবর্তীও।

দুই ভাইবোন পরপর জামিনে মুক্তি পাওয়ার পর সম্প্রতি মুম্বাইতে তাঁরা নতুন বাড়ি খুঁজতে বের হন। রিয়া এবং সৌভিককে একসঙ্গে দেখার পর তাঁদের ছবি ভাইরাল হয়ে যায়। মুম্বাইতে বাড়ি খোঁজার পাশাপাশি ব্যান্দ্রা থানায় হাজির হতেও দেখা যায় রিয়া চক্রবর্তীকে। এদিকে জামিনে মুক্তির পর রিয়া বর্তমানে নতুন ছবির মুক্তির জন্য অপেক্ষা করছেন।

সম্প্রতি পরিচালক রুমি জাফরি জানান, চেহরে দিয়ে বলিউডে ফের কামব্যাক করছেন রিয়া চক্রবর্তী। ওই ছবিতে রিয়ার সঙ্গে থাকছেন অমিতাভ বচ্চন এবং ইমরান হাসমি। চেহরে দিয়েই রিয়া বলিউডে দ্বিতীয় ইনিংস শুরু করছেন বলেও সম্প্রতি স্পষ্ট জানান পরিচালক রুমি জাফরি।


একুশে সংবাদ/জ/আ

Link copied!