ঢাকা মঙ্গলবার, ০৫ জুলাই, ২০২২, ২১ আষাঢ় ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

প্রেমে মজেছেন শ্রাবন্তীর ছেলে, হবু বউমা শ্রাবন্তীর মতোই সুন্দরী


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১২:২৮ পিএম, ৬ জানুয়ারি, ২০২১
প্রেমে মজেছেন শ্রাবন্তীর ছেলে, হবু বউমা শ্রাবন্তীর মতোই সুন্দরী

প্রেমে মজেছেন অভিনেত্রী শ্রাবন্তীর ছেলে অভিমন্যু। কিন্তু হালে শ্রাবন্তীর বিয়ে নিয়েই চলছে নানা গুঞ্জন। তার উপর তার ছেলে অভিমন্যু  ঘোষণা করেছেন তাঁর ভালোবাসার কথা।  সম্প্রতি অভিমন্যু ইন্সটাগ্রামে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন মডেল দামিনী ঘোষ এর সাথে।  ছবিগুলি শেয়ার করে অভিমন্যু বলেন, তিন বছর হয়ে গেল, দামিনীর সঙ্গে সম্পর্কে রয়েছেন অভিমন্যু। পেশায় ফ্যাশন ফটোগ্রাফার অভিমন্যুর সঙ্গে মডেল দামিনীর সম্পর্কের রসায়ন সুন্দরভাবে ধরা পড়েছে।

পেশায় মডেল দামিনী ঘোষ সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট বিখ‍্যাত। ইন্সটাগ্রামে তাঁর ফলোয়ার্স প্রায় 20 হাজার। বেনিয়াপুকুরের প্র‍্যাট মেমোরিয়াল স্কুলের ছাত্রী দামিনী আপাতত স্কুলের পাট চুকিয়ে মডেলিং-এর জগতে থিতু হয়েছেন। একাধিক ব্র‍্যান্ড এনডোর্সমেন্টের কাজ করছেন দামিনী। শ্রাবন্তীও পছন্দ করেন দামিনীকে।

কিন্তু অদ্ভুত ভাবে, অভিমন্যুকে নিয়ে ট্রল করা শুরু হয়ে গেছে নেটদুনিয়ায়। নেটিজেনদের একাংশ প্রশ্ন তুলেছেন, যেখানে তাঁর মা শ্রাবন্তীর বিয়ে ভেঙে যাচ্ছে, সেই পরিস্থিতিতে অভিমন্যু কি করে নিজের সম্পর্কের কথা প্রকাশ্যে আনলেন! কিন্তু অনেকে বলেছেন, অভিমন্যুর একটা নিজস্ব সত্ত্বা রয়েছে, স্বাধীন জীবন রয়েছে। সবসময় তাঁর জীবনের সঙ্গে  তাঁর  অতীতের ছায়া বা তাঁর মায়ের ব্যক্তিগত জীবনের ছায়া না মেশানোই ভালো। জীবনে এত উথালপাথাল সত্ত্বেও অভিমন্যু কিন্তু বিপথে চলে যাননি। বরং তিনি মন দিয়েছেন ফ্যাশন ফটোগ্রাফিতে।  সোশ্যাল মিডিয়ায় তাঁর কাজের শোকেস দেখলে বোঝা যায়, তাঁর ফটোগ্রাফির শৈলী যথেষ্ট নিপুণ।

এবার নিজের আদরের ঝিনুকের প্রেম নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী (অভিমন্যুর ডাকনাম ঝিনুক)। শ্রাবন্তী বললেন, তাঁর ছেলের সঙ্গে দামিনীর সম্পর্কের কথা অনেকদিন ধরেই জানেন তিনি। শ্রাবন্তী মনে করেন, অভিমন্যুর যা বয়স, তাতে এটাই তাঁর স্বাভাবিক প্রবৃত্তি হওয়া উচিত।

অভিমন্যু বরাবরই অভিমানী। তাই তিনি বলেছেন, যেসব মানুষের নোংরা মানসিকতা রয়েছে, তাঁরা সেভাবেই ভালোবাসাকে বিচার করবেন। প্রতিদিন এই ধরনের মন্তব্য শুনতে শুনতে তিনি এবং তাঁর মা এখন অভ্যস্ত হয়ে গেছেন।

অভিমন্যু তাঁর মা শ্রাবন্তীকে ‘দি ফিটনেস এম্পায়ার’-এর কাজেও সাহায্য করেন। ‘দি ফিটনেস এম্পায়ার’ উদ্বোধন হয় গত বছর 8 ই নভেম্বর।  তার আগে অভিমন্যু সোশ্যাল মিডিয়ায় ‘বড় খবর আসছে’ বলে পোস্ট করে ‘দি ফিটনেস এম্পায়ার’-এর প্রোমোশন ও মার্কেটিং শুরু করেছিলেন। সেই সময়ও তাঁকে ট্রোল করেছিলেন নেটিজেনরা। জীবনের এত চড়াই-উতরাইতেও নিজের মা-কে ভালোবেসে তাঁর সঙ্গেই থেকেছেন অভিমন্যু। এখনও তিনি ও তাঁর মা শ্রাবন্তী বাইপাসের ধারে শ্রাবন্তীর ফ্ল্যাটে থাকেন। নেটিজেনরা যতই ট্রল করুন, অভিমন্যু একদিন সংস্কারের চক্রব‍্যুহ ভেদ করে সবার মন জিতে নেবেন।


একুশে সংবাদ/ভ/আ