AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শুটিংয়ে এসে কোভিডে আক্রান্ত অভিনেত্রী


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১২:৪৫ পিএম, ৫ জানুয়ারি, ২০২১
শুটিংয়ে এসে কোভিডে আক্রান্ত  অভিনেত্রী

কোলকাতায় 'কবিতা অ্যান্ড টেরেসা' নামে একটি ছবির শ্যুটিং করতে এসে করোনায় আক্রান্ত বলিউড অভিনেত্রী বনিতা সান্ধু। 

'অক্টোবর'-খ্যাত অভিনেত্রীকে বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তির জন্য নিয়ে যাওয়া হয়।সুপারের ঘরে বেশ কিছুক্ষণ কাটিয়ে পরিবেশ কাঠামো পছন্দ না হওয়ায় বেরিয়ে যান অভিনেত্রী। এরপর একটি বেসরকারি হাসপাতালে গিয়েছেন বনিতা। 

খন পর্যন্ত, কেবলমাত্র বেলেঘাটা আই ডি ও মেডিক্যাল কলেজেই UK থেকে আসা আক্রান্তদের জন্য বিশেষ ওয়ার্ড তৈরি করেছে স্বাস্থ্য দফতর। সেখানে ভর্তি না হয়ে বেসরকারি হাসপাতালে চলে যাওয়ায়, প্রশ্ন উঠছে, তবে কি বেসরকারি হাসপাতালগুলিকেও প্রস্তুত থাকার নির্দেশ দিয়েছিল স্বাস্থ্য দফতর? 

গত ৩০ ডিসেম্বর ব্রিটেন থেকে কলকাতায় ফেরেন বনিতা সান্ধু। ফলে তাঁর শরীরে করোনায় নয়া স্ট্রেন রয়েছে কি না, তা পরীক্ষা-নিরীক্ষা করা হবে। প্রসঙ্গত বিদেশ থেকে ফেরার পর বনিতার সহযাত্রী ইতিমধ্যেই করোনায় আক্রান্ত হয়েছেন। 

গোটা বিশ্বজুড়ে কোভিড থাবা বসানোর পর, বলিউডের একের পর এক তারকার করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া যাচ্ছে। কণিকা কাপুর দিয়ে শুরু হয়েছিল। বিদেশ থেকে মুম্বাই হয়ে লক্ষ্ণৌতে ফেরার পর কোভিডে আক্রান্ত হন কণিকা। এরপর তাঁকে উত্তরপ্রদেশের একটি হাসপাতালে ভর্তি করা হয়। কণিকা কাপুরের পর একে একে অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চনদের করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়। যদিও প্রত্যেকে সুস্থ হয়ে শেষ পর্যন্ত শ্যুটিং শুরু করেছেন।

সম্প্রতি করোনায় আক্রান্ত হন নীতু কাপুর এবং বরুণ ধাওয়ানও। যুগ যুগ জিয়োর শ্যুটিং করতে গিয়েই করোনায় আক্রান্ত হন নীতু, বরুণরা। যা প্রকাশ্যে আসতেই বরুণ এবং নীতুর অনুরাগীদের মধ্যে দুশ্চিন্তা বাড়তে শুরু করে। কোভিডে আক্রান্ত হওয়ার পর আইসোলেশনে থেকে প্রত্যেকেই সুস্থ হয়ে উঠেছেন।

একুশে সংবাদ/জি/আ

Link copied!