ঢাকা সোমবার, ০১ মার্চ, ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

শুটিং সেটে আহত জন আব্রাহাম


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:৩৪ পিএম, ২৬ ডিসেম্বর, ২০২০
শুটিং সেটে আহত জন আব্রাহাম

শ্যুটিং করতে গিয়ে আহত হন বলিউডের জনপ্রিয় অভিনেতা জন আব্রাহাম। আহত হওয়ার পরপরই জন আব্রাহামকে নিয়ে গিয়ে হাসপাতালে ভর্তি করা হয়। সঙ্গে সঙ্গে তাঁর চিকিৎসা শুরু হয়। শুধু তাই নয়, জন আব্রাহামের অসুস্থতার খবর পেয়ে শ্যুটিং সেটের আশপাশে জড়ো হয়ে যান লোকজন।

পরিচালক মিলাপ জাভেরির সিনেমার সত্যমেব জয়তে পার্ট টু-এর জন্য সম্প্রতি বারাণসীতে উড়ে যান জন আব্রাহাম। সেখানে গিয়ে প্রথম দিনের শ্য়ুটিংয়েই আহত হন অভিনেতা। সত্যমেব জয়তে পার্ট টু-এর শ্যুটিংয়ের সেটে একটি অ্যাকশন দৃশ্য করতে গিয়ে আঙুলে গুরুতর চোট পান অভিনেতা। সিনেমার প্রোডাকশন টিমের এক সদস্য জানান, "চেত সিং ফোর্টের কাছে একটি দৃশ্য শ্যুট করার সময় আঙুলে চোট পান জন আব্রাহাব।" সঙ্গে সঙ্গে তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে বারণসীর ওই হাসপাতালেই চিকিৎসা চলছে জনের। 

জানা যাচ্ছে, আহত জন আব্রাহামকে দেখতে হাসপাতালে জড়ো হয়ে যান সাধারণ মানুষ। তাঁর শারীরিক অবস্থার খোঁজ নিতেই সেখানে জড়ো হয়ে যান তারা। যদিও এই মুহূর্তে জন ভাল আছেন বলেই খবর পাওয়া যাচ্ছে। 

প্রসঙ্গত, সত্যমেব জয়তে পার্ট টু-এ জন আব্রাহামের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন দিব্যো খোসলা কুমার,  অনুপ সোনি, হর্ষ ছায়া-সহ আরও বেশ কয়েকজন অভিনেতা।

জিসম থেকে শুরু করে দেশি বয়েজ কিংবা ওয়েলকাম পার্ট টু- বলিউডে একের পর এক ধামাকাদার সিনেমা করেছেন জন আব্রাহাম। কখনও বিপাশা বসু কখনও দীপিকা পাড়ুকোন কিংবা অক্ষয় কুমার, একের পর এক তারকার সঙ্গে স্কিরন শেয়ার করেন জন।

একুশে সংবাদ/নি১৮/আ