ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১, ৪ মাঘ ১৪২৭
Ekushey Sangbad
Janata Bank
করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

এবার ম্যারাডোনাকে নিয়ে গান


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:০৪ পিএম, ডিসেম্বর ২, ২০২০
এবার ম্যারাডোনাকে নিয়ে গান

কিংবদন্তি ফুটবলার দিয়েগো ম্যারাডোনাকে নিয়ে তৈরি হলো গান। ইশতিয়াক আহমেদের কথায় ‘তুমি ম্যারাডোনা’ শিরোনামের গানটিতে সুর করেছেন লুৎফর হাসান। আমজাদ হোসেনের সংগীতায়োজনে কণ্ঠ দিয়েছেন লুৎফর হাসান ও শাহরিদ বেলাল।

কিংবদন্তি ফুটবলার দিয়েগো ম্যারাডোনা কিছুদিন আগে মারা গেছেন। বাংলাদেশে রয়েছে তার অগণিত ভক্ত। তার মৃত্যুতে বাংলাদেশের ভক্তরাও শোকে কাতর। সেই শোক ও ভালোবাসা থেকে ম্যারাডোনাকে নিয়ে গান।

গানটি নিয়ে ইশতিয়াক আহমেদ বলেন, ‘সামান্য লিখতে পারা একজন হিসেবে এই সময়ের কাছে আমার কিছু দায় আছে। আমি আমার সময়ের কিছু কীর্তিমানকে নিয়েও লিখেছি। আগামীতেও লিখব হয়তো। কারণ তাদের কাছে আমার এক অকৃত্রিম ঋণ। তারা বিভিন্নভাবে আমার বেড়ে ওঠায় প্রভাবক হিসেবে কাজ করেছেন। ম্যারাডোনাও সেই তালিকার একজন। সম্প্রতি যার মহাপ্রয়াণ আমাকে অসম্ভব বেদনাক্রান্ত করেছে। শুধু আমাকে নয়, আমার পিতাও সেই তালিকায় আছেন।

লুৎফর হাসান বলেন, ‘মজার বিষয় হচ্ছে ম্যরাডোনাকে নিয়ে তৈরি গানটির সঙ্গে চারজন মানুষ জড়িত। এই চারজনের তিনজন ব্রাজিলের সাপোর্টার, একজন আর্জেন্টিনার। কিন্তু সবার কাছে ম্যারাডোনা অন্যরকম বিস্ময়, ভালোবাসার খুব প্রিয় জায়গায়। গানের মাধ্যমে এ কথাই আমরা প্রকাশ করতে চেয়েছি। গানটি প্রকাশ করা হবে ‘ড্রিম ক্যান্টিন’ ইউটিউব চ্যানেল।

একুশে সংবাদ /স/এস