ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর, ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭
Ekushey Sangbad
Janata Bank
করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

জাইরার অনুরোধ সোশ্যাল মিডিয়া থেকে ছবি মুছে দেওয়ার


Ekushey Sangbad

নভেম্বর ২২, ২০২০, ০৬:৩৯ পিএম
জাইরার অনুরোধ সোশ্যাল মিডিয়া থেকে ছবি মুছে দেওয়ার

অভিনেত্রী জাইরা ওয়াসিম তার ভক্তদের কাছে অনুরোধ জানিয়েছেন, তারা যেন সোশ্যাল মিডিয়া থেকে তার ছবিগুলি মু ছে দেন ‌।

প্রায় এক বছর আগে অভিনয় জগত ছেড়ে দিয়েছেন জাইরা। 
এর আগে তিনি ভক্তদের জানিয়েছিলেন, অভিনয় জগৎ ছেড়ে তিনি ধর্মে মন দেবেন । নিজের সোশ্যাল মিডিয়ায় তিনি এ কথা জানিয়েছিলেন। তাই পুরনো সমস্ত ছবি ডিলিট করে দিয়েছিলেন নিজের অ্যাকাউন্ট থেকে।

এই অভিনেত্রী জানিয়েছিলেন, অভিনয় জগৎ ছেড়ে তিনি এবার জীবনে এক নতুন অধ্যায় শুরু করতে চান। বিশেষত ধর্মীয় কাজে মন দিতে চান।

সোশ্যাল মিডিয়া পোস্টে অনুরাগীদের কৃতজ্ঞতা জানিয়ে তিনি লিখেছিলেন, “সবাইকে ধন্যবাদ জানাতে চাই আমায় এত ভালোবাসা ও ও আশীর্বাদ করার জন্য। আমার জীবনের সমস্ত ভালোবাসা ও শক্তির উৎস আপনারাই ছিলেন। আর তাই আপনাদের সকলকে অসংখ্য ধন্যবাদ।” এরপরই তিনি সেই অনুরোধ করেন।

জাইরা ভক্তদের কাছে অনুরোধ করে লেখেন, “আমি আপনাদের অনুরোধ করছি, আপনাদের অ্যাকাউন্ট থেকে এবং ফ্যানপেজ থেকে আমার ছবিগুলি দয়া করে মুছে দিন।” দঙ্গলকন্যা এতটাই খ্যাত যে রাতারাতি তার সমস্ত ছবি যে ইন্টারনেট থেকে মুছে যাবে না তা তিনি নিজেও জানেন।

আর তাই জাইরা লিখেছেন, “ইন্টারনেট থেকে সমস্ত ছবি মুছে ফেলা সত্যিই অসম্ভব। কিন্তু আপনাদের কাছে আমি অনুরোধ করতে পারি এটুকুই, যাতে আর আমার ছবিগুলি নতুন করে শেয়ার না করা হয়। আমি আশা করছি আপনারা আমায় সাহায্য করবেন ঠিক যেভাবে আপনারা আমার পাশে ছিলেন।

একুশে সংবাদ/ক/ এস.এস