AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিজিএমইএর নতুন পরিচালনা পর্ষদের দায়িত্ব গ্রহণ


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০২:১৯ পিএম, ৭ এপ্রিল, ২০২৪
বিজিএমইএর নতুন পরিচালনা পর্ষদের দায়িত্ব গ্রহণ

বিজিএমইএর (বাংলাদেশ পোশাক প্রস্তুত ও রপ্তানিকারক সমিতি) নবনির্বাচিত পরিচালনা পর্ষদের  কর্মকর্তারা ২০২৪-২৬ মেয়াদের জন্য দায়িত্ব গ্রহণ করেছেন।

শনিবার (৭ এপ্রিল) ঢাকার উত্তরায় বিজিএমইএ কমপ্লেক্সে অনুষ্ঠিত ৪১তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) বিদায়ী পরিচালনা পর্ষদ নতুন বোর্ডের কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

বিজিএমইএর ২০২২-২৩ সালের নিরীক্ষিত হিসাব বিবরণী গৃহীত হয় এবং ২০২৩-২৪ সালের বাজেট অনুমোদন করা হয় সভায়।

নবনির্বাচিত সভাপতি এস এম মান্নানের (কচি) নেতৃত্বে পরিচালনা পর্ষদের নতুন কর্মকর্তারা হলেন- সৈয়দ নজরুল ইসলাম ১ম সহসভাপতি, খন্দকার রফিকুল ইসলাম সিনিয়র সহসভাপতি, আরশাদ জামাল (দীপু) সহসভাপতি, মো. নাসির উদ্দিন সহসভাপতি (অর্থ), মিরান আলী সহসভাপতি, আব্দুল্লাহ হিল রাকিব সহসভাপতি এবং রকিবুল আলম চৌধুরী সহসভাপতি।

ঢাকা থেকে পরিচালনা পর্ষদের অন্য পরিচালকগন হলেন- শহিদউল্লাহ আজিম, আসিফ আশরাফ, মো. ইমরানুর রহমান, শোভন ইসলাম, হারুন আর রশিদ, মোহাম্মদ সোহেল সাদাত, আশিকুর রহমান (তুহিন), আনোয়ার হোসেন (মানিক), মেসবাহ উদ্দিন খান, শামস মাহমুদ, রাজীব চৌধুরী, আবরার হোসেন সায়েম, মো. শাহাদাত হোসেন, মো. জাকির হোসেন, নুসরাত বারী আশা, মো. মহিউদ্দিন রুবেল, শেহরিন সালাম ঐশী, মো. নুরুল ইসলাম, সাইফুদ্দিন সিদ্দিকী সাগর এবং মো. রেজাউল আলম (মিরু)।

চট্টগ্রাম থেকে পরিচালকরা হলেন মোহাম্মদ মুছা, আমজাদ হোসেন চৌধুরী, এম আহসানুল হক, মোস্তফা সরোয়ার রিয়াদ, মোহাম্মদ রাকিব আল নাসের, গাজী মো. শহীদুল্লাহ এবং মো. আবছার হোসেন।

 

একুশে সংবাদ/ঢা.পো/এসএডি

Link copied!