AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গ্যারান্টিড ম্যাচুরিটি ভ্যালুর সুবিধা নিয়ে মেটলাইফের নতুন বীমা পলিসি


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৩:৪৯ পিএম, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
গ্যারান্টিড ম্যাচুরিটি ভ্যালুর সুবিধা নিয়ে মেটলাইফের নতুন বীমা পলিসি

“মেটলাইফ ফিক্সড ডিপোজিট প্রোটেকশন প্ল্যান অ্যাসুরেন্স" নামে নতুন ৫বছর মেয়াদী একটি বীমা পলিসি চালু করেছে মেটলাইফ যাতে মাত্র একবার প্রিমিয়াম দিয়ে বিস্তৃত বীমাসুবিধার পাশাপাশি পাওয়া যাবে মেয়াদপূর্তিতে গ্যারান্টিড ম্যাচুরিটি ভ্যালু।


যেসব গ্রাহক তাদের আর্থিক বিনিয়োগ থেকে ভবিষ্যতের জন্য আর্থিক সুরক্ষাও নিশ্চিত করতে চান তাদের জন্য মেটলাইফ ফিক্সড ডিপোজিট প্রোটেকশন প্ল্যান অ্যাসুরেন্স বিশেষভাবে উপকারী। একবার প্রিমিয়াম দিয়েই গ্রাহকরা এই পলিসি থেকে মৃত্যু, দুর্ঘটনা, বা শারীরিক অক্ষমতা এবং অঙ্গহানীর ক্ষত্রে ৫ বছরের জন্য আর্থিকভাবে সুরক্ষিত থাকবেন; নানা অনাকাঙ্খিত ঘটনার জন্য প্রদত্ত এককালীন প্রিমিয়ামের ৩ গুন পর্যন্ত বীমা কভারেজ অথবা মেয়াদপূর্তিতে গ্যারান্টিড ম্যাচুরিটি ভ্যালু ; এবং আয়কর রেয়াতের সুবিধা পাবেন।


এই পলিসির জন্য ন্যূনতম এককালীন প্রিমিয়াম ২ লাখ টাকা। ১৮ থেকে ৬০ বছর বয়সের যে কোনও ব্যক্তি এই পলিসি কিনতে পারবেন।


পলিসিটি কেনার সুযোগ সীমিত সময়ের জন্য বহাল থাকবে। বিস্তারিত তথ্য পাওয়া যাবে এই লিংক থেকে https://www.metlife.com.bd/solutions/savings-investments/mfdpp-assurance/ অথবা ১৬৩৪৪ নম্বরে ফোন করে।


এ প্রসঙ্গে মেটলাইফ বাংলাদেশের মুখ্য নির্বাহী কর্মকর্তা আলা আহমেদ বলেন, “মেটলাইফ ফিক্সড ডিপোজিট প্রটেকশন প্ল্যান অ্যাসুরেন্স পলিসি বিনিয়োগ ও আর্থিক সুরক্ষার মাধ্যমে গ্রাহকদের নিরাপদ ভবিষ্যৎ তৈরিতে সাহায্য করবে। এটি গ্রাহকদের জন্য আর্থিক সুরক্ষা নেওয়াও সহজ করে দিচ্ছে কারণ মাত্র একবার প্রিমিয়াম প্রদান করেই ৫ বছরের জন্য বীমা কভারেজ সহ গ্যারান্টিড ম্যাচুরিটি ভ্যালু পাওয়া যাবে এ পলিসি থেকে।"
 

মেটলাইফMetLife Inc. (NYSE: MET), এর অংগপ্রতিষ্ঠান এবং সহযোগী প্রতিষ্ঠান (“MetLife”) এর সমন্বয়ে বিশ্বের অন্যতম একটি আর্থিক সেবা প্রদানকারী কোম্পানি যা তার ব্যক্তি এবং প্রাতিষ্ঠানিক গ্রাহকদের বীমা, এ্যানুইটি, গ্রুপ বীমা ও সম্পদ ব্যবস্থাপনা সেবা প্রদানের মাধ্যমে আরো বেশি আত্মবিশ্বাসী ভবিষ্যৎ পরিকল্পনা করতে সহায়তা করে। ১৮৬৮ সালে প্রতিষ্ঠিত মেটলাইফ বিশ্বের ৪০ টিরও বেশি দেশে কার্যক্রম পরিচালনা করছে এবং যুক্তরাষ্ট্র, জাপান, ল্যাটিন আমেরিকা, এশিয়া, ইউরোপ ও মধ্যপ্রাচ্যের বাজারে নেতৃস্থানীয় অবস্থানে রয়েছে।


প্রায় ১০ লক্ষেরও বেশি গ্রাহকের সেবায় নিয়োজিত প্রতিষ্ঠানটি বাংলাদেশের অন্যতম বৃহৎ আন্তর্জাতিক জীবন বীমা প্রতিষ্ঠান। বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন: www.metlife.com.bd

 

একুশে সংবাদ/স ক

Link copied!