AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রতারণা মামলা ই-অরেঞ্জের বিরুদ্ধে


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:১৪ পিএম, ১৭ আগস্ট, ২০২১
প্রতারণা মামলা ই-অরেঞ্জের বিরুদ্ধে

মঙ্গলবার (১৭ আগস্ট) সকালে গুলশান থানায় পণ্যের নগদ টাকা পরিশোধের পরেও মাসের পর মাস পণ্য না পাওয়ায় ই-কমার্স প্রতিষ্ঠান ই-অরেঞ্জের বিরুদ্ধে মামলা করেছেন একজন গ্রাহক।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান একুশে সংবাদকে বিষয়টি নিশ্চিত করেছেন।

আবুল হাসান বলেন, একজন গ্রাহক বাদী হয়ে ই-অরেঞ্জের বিরুদ্ধে একটি প্রতারণা মামলা করেছেন। বিষয়টি পুলিশ তদন্ত করছে।

উক্ত মামলার আসামিরা হলেন : মাসুকুর রহমান, আমানউল্ল্যাহ, বিথী আক্তার, কাউসার আহমেদ, সোনিয়া মেহজাবিনসহ ই-অরেঞ্জের সব মালিকরা। এই মামলার এজাহারে উল্লেখিত আসামিদের প্রত্যেককেই ই-অরেঞ্জের মালিক বলে দাবি করা হয়েছে। 

এই মামলার বাদী ই-অরেঞ্জের গ্রাহক মো. তাহেরুল ইসলাম। তবে তার সঙ্গে প্রতারণার শিকার আরও ৩৭ জনও মামলা দায়েরের সময় উপস্থিত ছিলেন এবং মামলার এজাহারে তাদের সবার স্বাক্ষর রয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম জানান, ই-অরেঞ্জের বিরুদ্ধে প্রতারণার মামলা হয়েছে। তাহেরুল ইসলাম নামে একজন ভুক্তভোগীদের পক্ষে বাদী হয়ে এই মামলা করেছেন। মামলায় ই-অরেঞ্জের পাঁচজন কর্মকর্তাকে আসামি করা হয়েছে। আমরা বিষয়টি তদন্ত করছি।

এই বিষয়ে উল্লেখ্য যে, অর্ডার করা পণ্য পেতে সোমবার (১৬ আগস্ট) রাজধানীর গুলশান-১ এর সড়ক অবরোধ করেন ই-অরেঞ্জের সকল গ্রাহকরা।  এই প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত ছিলেন বাংলাদেশ ক্রিকেট জাতীয় দলের সাবেক অধিনায়ক ও বর্তমান সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। সড়ক অবরোধের এক পর্যায়ে রাতেই বিক্ষুব্ধ ই-অরেঞ্জের গ্রাহকরা তার সঙ্গে দেখা করতে মিরপুর-১২ তে তার বাসায় গিয়েছিলেন।

একুশে সংবাদ/রাফি

Link copied!