ঢাকা শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৯ আশ্বিন ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

রবি ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন মাহতাব উদ্দিন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:১৮ পিএম, ৫ আগস্ট, ২০২১
রবি ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন মাহতাব উদ্দিন

শেয়ারবাজারে তালিকাভুক্ত মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটার প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাহতাব উদ্দিন আহমেদ প্রতিষ্ঠানটির দায়িত্ব ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন। বৃহস্পতিবার (৫ আগস্ট) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে এই প্রতিষ্ঠানটি।

রবির পক্ষ থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়, সিইও ও এমডি হিসেবে সফলতার সঙ্গে পাঁচ বছর দায়িত্ব পালন শেষে মাহতাব উদ্দিন আহমেদ চুক্তি আর নবায়ন না করার সিদ্ধান্ত নিয়েছেন। আগামী ৩১ অক্টোবর রবির সিইও হিসেবে মাহতাব উদ্দিন আহমেদের মেয়াদ শেষ হবে। তবে তিনি এখনই আনুষ্ঠানিকভাবে ছুটিতে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। তার দায়িত্বে না থাকার সিদ্ধান্ত তাৎক্ষণিকভাবে কার্যকর হবে বলে জানিয়েছে রবি।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, রবির প্রধান অর্থ কর্মকর্তা (সিএফও) রিয়াজ রশিদ প্রতিষ্ঠানটির ভারপ্রাপ্ত এমডি হিসেবে দায়িত্ব পালন করবেন।

রবি আজিয়াটার প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে ২০১৬ সালে দায়িত্ব নেন মাহতাব উদ্দিন আহমেদ। প্রথম বাংলাদেশি হিসেবে তিনিই কোনো বহুজাতিক মোবাইল ফোন অপারেটরের সিইও ছিলেন। রবিতে যোগ দেওয়ার আগে ১৭ বছর ইউনিলিভারের বিভিন্ন পদে কাজ করেন মাহতাব উদ্দিন।

একুশে সংবাদ/ঢা/তাশা