AB Bank
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গোপালগঞ্জে ১৫ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
০৩:২৫ পিএম, ২০ জানুয়ারি, ২০২২
গোপালগঞ্জে ১৫ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ছবি: একুশে সংবাদ

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে ১৫ কেজী গাঁজাসহ মোঃ আলী সুমন (৩৯) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি )। 


আজ বৃহস্পতিবার দুপুরে জেলা পুলিশ প্রেস কনফারেন্স করে এ তথ্য জানিয়েছেন। গ্রেফতারকৃত মোঃ আলী সুমন কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার গোমারবাড়ী গ্রামের রৌশন আলী মাস্টারের ছেলে।


গোপালগঞ্জ গোয়েন্দা পুলিশের ওসি আবু তাহের দেওয়ান জানান, গোয়েন্দা পুলিশের কাছে গোপস সংবাদ ছিলো মোঃ আলী সুমন নামে এক মাদক ব্যবসায়ী বিপুল পরিমাণ মাদকদ্রব্য গাঁজা নিয়ে কুমিল্লা জেলা হতে ঢাকা হয়ে দোলা পরিবহনের একটি যাত্রীবাহী বাসে করে গোপালগঞ্জের দিকে আসছে। এমন তথ্যের ভিত্তিতে গতকাল বুধবার সন্ধ্যায় জেলা শহরের বেদগ্রাম বাসস্ট্যান্ডসহ কয়েকটি জায়গায় অবস্থান নেয় গোয়েন্দা পুলিশ। তখন মাদক ব্যবসায়ী বেদগ্রাম বাসস্টান্ডে নেমে গোয়েন্দা পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় গোয়েন্দা পুলিশের একটি দল তাকে গ্রেফতার করে। পরে তার হাতে থাকা ট্রলি ব্যাগ তল্লাশি কবে ০৭ টি পোটলায় মোট ১৫ কেজি গাঁজা উদ্ধার করে। 


তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মোঃ আলী সুমন জানান সীমান্তবর্তী কুমিল্লা জেলা থেকে গাঁজা সংগ্রহ করে পলাতক আসামী বাগেরহাটের চিতলমারী উপজেলার মোচন্দপুর গ্রামের সজিব শেখ (৩৫) মাধ্যমে গোপালগঞ্জ ও বাগেরহাটের বিভিন্ন এলাকায় বিক্রয় করতো। 


ইতোপূর্বেও গ্রেফতারকৃত মোঃ আলী সুমন পলাতক সজিব শেখের নিকট মাদক বিক্রয় করেছেন। গতকাল বুধবার বেদগ্রাম বাসস্ট্যান্ড থেকে উদ্ধারকৃত মাদকের চালান পলাতক সজিব শেখের নেওয়ার কথা থাকলেও পুলিশের উপস্থিতি টের পেয়ে সে পালিয়ে যায়। গ্রেফতারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে গোপালগঞ্জ সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।


একুশে সংবাদ/মোহাম্মদ হুসাইন/এইচ আই 

Link copied!