AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

৮টি সোনার বারসহ পাচারকারী আটক


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৬:৫৩ পিএম, ১০ জুলাই, ২০২৪
৮টি সোনার বারসহ পাচারকারী আটক

চুয়াডাঙ্গার ঠাকুরপুর সীমান্ত থেকে দুই কেজি ৩৩৫ গ্রাম ওজনের ৮টি স্বর্ণের বারসহ এক পাচারকারীকে আটক করেছে বিজিবি। জব্দ করা সোনার বারের মূল্য আড়াই কোটি টাকা। মঙ্গলবার রাত ১২টার দিকে এগুলো আটক করা হয়। স্বর্ণের বারগুলো ভারতে পাচারের উদ্দেশ্যে সীমান্তের দিকে নিয়ে যাওয়া হচ্ছিলো। আটক পাচারকারীর নাম আকরাম হোসেন (৩০)। তিনি ঠাকুরপুর গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে।

চুয়াডাঙ্গা ৬ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লে. কর্ণেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঠাকুরপুর সীমান্তের ৯০ নম্বর মেইন পিলার হতে দেড় কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে ঠাকুরপুর গ্রামের বাগানপাড়া বটতলায় ওই পেতে ছিল বিজিবি সদস্যরা। এসময় সন্দেহভাজন এক ব্যক্তিকে মোটরসাইকেলে যেতে দেখে বিজিবি সদস্যরা তাকে আটক করে। তার শরীর তল্লাশি করে তার কাছ থেকে আটটি স্বর্ণের বার জব্দ করা হয়। বারগুলো লুঙ্গির ভেতরে কোমরের সাথে স্কচ টেপ দিয়ে আটকানো ছিল।

স্বর্ণের বারগুলো উদ্ধারের পর বিজিবি সুবেদার সাইফুল ইসলাম বাদী হয়ে দর্শনা থানায় আটক আকরাম হোসেনকে আসামি করে একটি মামলা দায়ের করে। ওই মামলায় আকরাম হোসেনকে থানায় সোপর্দ করা হয়। জব্দ করা স্বর্ণ চুয়াডাঙ্গা ট্রেজারিতে জমা দেওয়া হয়েছে।

একুশে সংবাদ/বা.প্র/হা.কা

 

Link copied!