AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মসজিদের মধ্যে ছুরিকাঘাত : ইমামের মৃত্যু


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, নেত্রকোণা
০৬:৫৯ পিএম, ১৭ জুন, ২০২৪
মসজিদের মধ্যে ছুরিকাঘাত : ইমামের মৃত্যু

নেত্রকোনার কলমাকান্দায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মাওলানা আব্দুল বাতেন (৬০) নামের এক মসজিদের ইমামের মৃত্যু হয়েছে। ঈদুল আজহার দিন সোমবার (১৭ জুন) সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত ইমাম রংছাতি ইউনিয়নের সন্যাসীপাড়া এলাকার মৃত বছির পন্ডিতের ছেলে। তিনি রংছাতি দাখিল মাদ্রাসার সহসুপার ও বিশাউতি বাইতুন নুর জামে মসজিদের পেশ ইমাম ছিলেন।

পুলিশ জানায়, রোববার (১৬ জুন) মাওলানা আব্দুল বাতেন মসজিদের একটি ঘরে ঘুমাচ্ছিলেন। গভীর রাতে দুর্বৃত্তরা ছুরিকাঘাত করে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে চলে যায় তাকে।

পরে তার চিৎকার শুনে স্থানীয়রা উদ্ধার করে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রের্ফাড করেন। সেখানে সোমবার ঈদের দিন সকালে তিনি মারা যান।

কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার সৌরভ ঘোষ বলেন, রাত পোনে ৩টার দিকে মাওলানা আব্দুল বাতেনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। তার বুকের বাম পাশে ধারালো অস্ত্রের আঘাতে প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল।

পরে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রের্ফাড করা হয়।

নিহতের বড় ছেলে বদিউজ্জামান বদি বলেন, কে বা কারা আমার বাবাকে এমন নির্মমভাবে খুন করেছে কিছু বুঝে উঠতে পারছিনা। আমার বাবাতো কোনো অপরাধের সঙ্গে জড়িত ছিলনা। তবে কেন তাকে হত্যা করা হলো। বাবার হত্যার বিচার চাই।

এ ব্যাপারে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লুৎফুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ময়নাতদন্তের জন্য আব্দুল বাতেনের মরদেহ মর্গে রাখা হয়েছে। এই হত্যাকান্ডের বিষয়ে পুলিশ তদন্ত শুরু করেছে।

একুশে সংবাদ/স.ট./ এসএডি

 

 

 

 

 

 

 

Link copied!