AB Bank
ঢাকা বুধবার, ২৪ জুলাই, ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাদুল্লাপুরে মেয়ের কলঙ্কে লোকলজ্জায় মায়ের আত্নহত্যা


সাদুল্লাপুরে মেয়ের কলঙ্কে লোকলজ্জায় মায়ের আত্নহত্যা

রাত পোহালেই ঈদের আনন্দ ভাগাভাগির প্রস্তুতি চলছে সর্বত্রই। ঠিক সেই মুহুর্তে মেয়ের প্রেম কলঙ্ক মোচন করতে লোকলজ্জ্বায় মায়ের আত্নহত্যার ঘটনায় ওই পরিবারে ঈদের আনন্দ যেন মুহুর্তেই বিষাদে পরিণত হয়েছে।

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট তিলকপাড়া গ্রামে এই ঘটনাটি ঘটে। ওই গৃহবধূর নাম সাজেদা বেগম (৪৪)। তিনি ওই গ্রামের সোবহান আলীর স্ত্রী।

এলাকাবাসি ও পুলিশ জানায়, নিহত সাজেদা বেগমের তিন মেয়ের মধ্যে দুইমেয়ের বিয়ে দেন। মেজ মেয়ের জামাই রংপুর পীরগঞ্জ উপজেলার কাবিলপুর ইউনিয়নের মেজবাহুল ইসলাম গোপনে তার ছোট শ্যালিকা সুন্দরী আক্তারের সাথে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে তোলেন।

সেই সুবাদে দুলাভাই মেজবাহুল শনিবার (১৫ জুন) বিকালে কাউকে কিছু বুঝতে না দিয়ে আক্তারকে ঈদ মার্কেট করে দেয়ার কথা বলে কৈাশলে তাকে নিয়ে নিরুদ্দেশ হয়ে যায়।

ঘটনাটি জানাজানি হলে রোববার (১৬জুন) ভোর রাতে মেয়ের এমন কলঙ্ক সইতে না পেরে সাজেদা বেগম পরিবারের সকলের অগোচরে কীটনাশক পান করে ছটপট করতে থাকে। এমতস্থায় পরিবারের লোকজন টের পেয়ে সাজেদাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথে তিনি  মারা যান।

এ প্রসঙ্গে ধাপেরহাট তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ আব্দুস শুকুর মিয়া বলেন, থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। মরদেহের সুরুতহাল রিপোর্ট প্রস্তুত করে তা ময়না তদন্তের জন্য গাইবান্ধা সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!