AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফরিদপুরে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন


ফরিদপুরে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক পঞ্চম পর্যায়ের (২য়ধাপ) ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (১১ জুন ) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে দেশব্যাপী ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন ঘোষণা করেন। সবার জন্য আবাসন নিশ্চিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ড্রিম প্রজেক্ট আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় জমিসহ বিনামূল্যে ঘর পেয়েছে আরও ১৮ হাজার ৫৬৬ ভূমি ও গৃহহীন পরিবার। একইসঙ্গে দেশের আরও ২৬টি জেলার সব উপজেলাসহ মোট ৭০টি উপজেলাকে ভূমি ও গৃহহীনমুক্ত ঘোষণা করা হয়েছে।

এরই আলোকে, ফরিদপুরের জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদারের সভাপতিত্বে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রীর উদ্বোধন কর্মসূচি প্রচারিত হয়। 

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ বাকাহীদ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব রামানন্দ পাল, অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, ফরিদপুরের সিভিল সার্জন ডা: মো: সিদ্দীকুর রহমান, জেলা কমান্ডার আনসার ও ভিডিপি নাদিরা ইয়াসমিন, সরকারি বেসরকারি ও বিভিন্ন সংস্থার ‌ কর্মকর্তা বৃন্দ ও আশ্রয়ন প্রকল্পের উপকারভোগী ১৬০ টি ভূমিহীন ‌ গৃহহীন পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/বিএইচ


 

Link copied!