AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজশাহীতে তিনদিনের নারী উদ্যোক্তা মেলার সমাপনি


Ekushey Sangbad
আব্দুল বাতেন, রাজশাহী
০২:৫০ পিএম, ২৬ মে, ২০২৪
রাজশাহীতে তিনদিনের নারী উদ্যোক্তা মেলার সমাপনি

রাজশাহীতে তৃণমূল পর্যায়ে অর্থনৈতিক ক্ষমতায়নে নারী উদ্যোক্তাদের বিকাশ সাধন প্রকল্পে তিনদিনের নারী উদ্যোক্তা মেলার সমাপনি অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ( ২৩ মে) রাতে মহানগরীর শাহ ডাইন কনভেনশন সেন্টারে এই মেলার সমাপ্তি হয়। জাতীয় মহিলা সংস্থা রাজশাহী জেলা সভাপতি মর্জিনা পারভিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ জুবাইদা আয়েশা সিদ্দীকা।

বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ রেশম শিল্প মালিক সমিতির সভাপতি ও দৈনিক সোনালী সংবাদের সম্পাদক মো: লিয়াকত আলী।  এছাড়াও আরো উপস্থিত ছিলেন, তৃণমূল পর্যায়ে অর্থনৈতিক ক্ষমতায়নে নারী উদ্যোক্তাদের বিকশা সাধন প্রকল্পের জেলা কর্মকর্তা ফিরোজুল ইসলাম ও তৃণমূল কর্মকর্তা আলমগীর হোসেন।

মেলায় শ্রেষ্ঠ ২ জন প্রশিক্ষক ও একজন উদ্যোক্তাকে ক্রেস্ট প্রদান করা হয়। প্রশিক্ষক ক্যাটারিং এ শ্রেষ্ঠ প্রশিক্ষক হিসেবে ক্রেস্ট পেয়েছেন জেসমিন আকতার ও বিজনেস ম্যানেজমেন্টের হাসিবুল ইসলাম। শ্রেষ্ঠ উদ্যোক্তা ক্যাটারিং এ ক্রেস্ট পেয়েছেন মুসলেমা বেগম।  মেলায় বিভিন্ন ক্যাটাগরির ৬০ টি স্থল অংশগ্রহণ করে।

এর আগে গত মঙ্গলবার (২১মে) তৃণমূল পর্যায়ে অর্থনৈতিক ক্ষমতায়নে নারী উদ্যোক্তাদের বিকাশ সাধন প্রকল্পে দিনব্যাপী উদ্যোক্তাদের উদ্বুদ্ধকরণ কর্মশালা ও সনদপত্র বিতরণ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!