AB Bank
ঢাকা রবিবার, ২৩ জুন, ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু

শ্রীমঙ্গলে ৮ কেজি গাঁজাসহ গ্রেফতারকৃত ২ আসামিকে আদালতে প্রেরণ


শ্রীমঙ্গলে ৮ কেজি গাঁজাসহ গ্রেফতারকৃত ২ আসামিকে আদালতে প্রেরণ

মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানা পুলিশের বিশেষ অভিযানে ৮ কেজি গাঁজাসহ আল আমিন মিয়া সুমন মিয়া নামে দুই যুবকে গ্রেফতার করে বৃহস্পতিবার ( ২৩ মে) দুপুরে পুলিশ প্রহরায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। 

বুধবার (২২ মে) বিকেলে শ্রীমঙ্গল থানার এসআই সুব্রত চন্দ্র দাশ সঙ্গীয় ফোর্সসহ শ্রীমঙ্গল উপজেলার সাতগাঁও এলাকার চা কন্যা ভাস্কর্যের সামনে থেকে তাদেরকে আটক করা হয়।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় জানান, হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানা এলাকা থেকে সিএনজি অটোরিকসায় একটি বড় মাদকের চালান শ্রীমঙ্গল আসছে। গোপন সুত্রে পাওয়া এই তথ্যের ভিত্তিতে শ্রীমঙ্গল-হবিগঞ্জ রোডের চা কন্যা ভাস্কর্যের সামনে একটি সিএনজি অটোরিকসা থেকে দুই জনকে আটক করা হয়। পরে সিএনজি তল্লাশি করে একটি প্লাস্টিকের বস্তার ভেতরে স্কচটেপ দিয়ে পেচানো দুটি বান্ডিল থেকে মোট ৮ কেজি গাঁজা জব্দ করা হয়।

আটককৃত আসামিরা হলেন  হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার আমতলা গ্রামের জিতু মিয়ার ছেলে মোঃ আল আমিন মিয়া (২২), উরপাড়া গ্রামের মোঃ জাফর আলীর ছেলে মোঃ সুমন মিয়া (২৭)।

এ ঘটনায় আটককৃত দুই ব্যক্তি এবং পলাতক একজনের বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণির ১৯(খ)/ ৩৮/৪১ ধারায় একটি মামলা রুজু করা হয়েছে।

বৃহস্পতিবার ( ২৩ মে) দুপুরে গ্রেফতারকৃত দুই আসামিকে পুলিশ প্রহরায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান শ্রীমঙ্গল থানার ওসি বিনয় ভূষণ রায়। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!