AB Bank
ঢাকা রবিবার, ১৬ জুন, ২০২৪, ২ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাদারীপুরে কিশোর গ্যাংয়ের দুইগ্রুপের সংঘর্ষে, আহত ১০


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, মাদারীপুর
১১:৩৭ পিএম, ২২ মে, ২০২৪
মাদারীপুরে কিশোর গ্যাংয়ের দুইগ্রুপের সংঘর্ষে, আহত ১০

মাদারীপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের দুই পক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিনসহ উভয়পক্ষের ১০ জন আহত হয়েছেন।

বুধবার (২২ মে) সন্ধ্যার পর পর্যন্ত দফায় দফায় শহরে ডিসিব্রিজ এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন: সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন (৪৫), শহরের কলেজ রোড এলাকার পান্নু মুন্সির ছেলে মুন্না মুন্সি মুনশি (২৩), আলী সরদারের ছেলে জহিরুল সরদার (২২), আসিন মোল্লার ছেলে ধনু মোল্লা (২৩)। বাকিদের নাম তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, সন্ধ্যায় ডিসিব্রিজ এলাকায় সড়কের ওপরেই মোটরসাইকেল পার্কিং করে কলেজ রোড এলাকার সজিব। এ সময় মোটরসাইকলে পার্কিং নিয়ে ইজিবাইকে থাকা যাত্রী জাহিদের সঙ্গে সজিবের কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এ খবর ছড়িয়ে পড়লে সজিব ও জাহিদের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে শকুনী ও কলেজ রোড এলাকার লোকজনও সংঘর্ষে লিপ্ত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় সদর মডেল থানার ওসিসহ উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হন। গ্রেফতার আতঙ্কে আহতরা সরকারি হাসপাতালে ভর্তি না হলে বেসরকারি বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন বলে জানা গেছে।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন বলেন, ‘শহরের কলেজ রোড ও শকুনী এলাকার কিশোররা তুচ্ছ ঘটনা নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গেলে পুলিশসহ বেশ কয়েকজন আহত হন। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশের অভিযান চলছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।’

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!