AB Bank
ঢাকা রবিবার, ১৬ জুন, ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
উপজেলা পরিষদ নির্বাচন

আগৈলঝাড়ায়  প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থীর প্রচার গাড়ি ভাংচুর, আহত ২


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৯:৩৮ পিএম, ২২ মে, ২০২৪
আগৈলঝাড়ায়  প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থীর প্রচার গাড়ি ভাংচুর, আহত ২

তৃতীয় ধাপে বরিশালের আগৈলঝাড়া উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আগৈলঝাড়ায় প্রচার প্রচরা চলছে। 

মঙ্গলবার (২২ মে) সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার মোল্লা গ্রামে চেয়ারম্যান প্রার্থী যতিন্দ্র নাথ মিস্ত্রীর দোয়াত কলম মার্কার প্রচারে যওয়া মাইক, উজিবাইক ভাংচুর ও ড্রাইভার এবং প্রচারককে মারধর করে আহত করেছে প্রতিদ্বন্দ্বী আনারস মার্কার প্রার্থী আব্দুর রইচ সেরনিয়াবাত এর কর্মীরা এমন অভিযোগ পাওয়া গেছে। 

আহত দুইজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।

অভিযোগ মিথ্যা, ষড়যন্ত্র  ও অপপ্রচার দাবিকরেছে আনারস মার্কার প্রার্থী আব্দুর রইচ সেরনিয়াবাত। ঘটনা ঘটে বলে জানিয়েছে দোয়াত কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী যতিন্দ্র নাথ মিস্ত্রী। 

আহতরা হলেন, উপজেলার বাকাল গ্রামের আব্দুল কালাম আকনের ছেলে প্রচার ইজিবাইক চালক আমিনুর ইসলাম (২৭) ও হরলাল বেপারীর ছেলে হরষিত বেপারী (২৪)। আহত দুই জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ও অভিযোগ সূত্রে জানাগেছে, তৃতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনের  আগৈলঝাড়া উপজেলায় আগামী ২৯ মে ভোটে গ্রহন করা হবে। আগৈলঝাড়া উপজেলায় পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন,  বরিশার জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য ও  বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত (আনারস মার্কা) অন্যজন হলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক বকাল ইউনিয়ন পরিষদ চেয়াম্যান  যতিন্দ্র নাথ মিস্ত্রী ( দোয়াত কলম মার্কা)।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার মোল্লা গ্রামে  যতিন্দ্র নাথ মিস্ত্রীর দোয়াত কলম মার্কার প্রচারে যাওয়া মাইক, উজিবাইক ভাংচুর ও ড্রাইভার এবং প্রচারককে মারধর করে আহত করেছে প্রতিদ্বন্দ্বী আনারস মার্কার প্রার্থী আব্দুর রইচ সেরনিয়াবাত এর কর্মীরা । আহতরা হলেন, উপজেলার বাকাল গ্রামের আব্দুল কালাম আকনের ছেলে ইজিবাইক চালক আমিনুর ইসলাম (২৭) ও প্রচারক হরলাল বেপারীর ছেলে হরষিত বেপারী (২৪)। আহত দুই জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত হরষিত বেপারী ও আমিনুর ইসলাম জানায়, আমরা ইজিবাইক নিয়ে মোল্লাপাড়া বাজার অতিক্রম করলে। একদল ছেলেরা এস বলে  এটাকি যতিন্দ্র নাথ মিস্ত্রীর  দোয়াত কলম মার্কার মাইক। আমরার বলি হ্যা এর পরে আমাদের ইজিবাইকের উপরে লাঠিদিয়ে পিঠাতে শুরু করে। এর পরে আমাদের পিটিয়ে আহত করে।  

দোয়াত কলম মার্কার  প্রার্থী যতিন্দ্র নাথ মিস্ত্রী  সাংবাদিকদের জানান, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটায় উপজেলার রতœপুর ইউনিয়নের মোল্লাপাড়া বাজারের পাশ দিয়ে আমার প্রচার ইজিবাইক নিয়ে যাচ্ছিলো। এ সময় প্রতিপক্ষের আনারস প্রতীকের প্রার্থীর লোকজন লাঠিসোটা নিয়ে হামলা চালিয়ে আমার প্রচার ইজিবাইক ও মাইক ভাংচুর করে এবং  ইজিবাইক চালক  ও প্রচারকে মারধর করে আহত করে । আমি সংবাদ পেয়ে স্থানীয়দের নিয়ে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছি। আহত আমিনুর ইসলাম  বাদীহয়ে বুধবার সকালে আগৈলঝাড়া থানায় লিখিত অভিযোগ দিয়েছে। আমি নির্বাচন কমিশনে লিখিত অভিযোগ দিবো।

এব্যাপরে অভিযোগের বিষয়ে আনারস প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত সাংবাদিকদের বলেন, আমার জনপ্রিয়তা দেখে প্রতিপক্ষ দোয়াত-কলম মার্কার প্রার্থীর মাথান নষ্ট হয়েগেছে। তাই প্রতিদ্ব›দ্বী প্রার্থী  ও সমর্থকরা আমার বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্র করছে। আমার বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচার করছে। আমার কোন কর্মী প্রতিদ্ব›দ্বী প্রার্থীর প্রচারের ইজিবাইক ও মাইক ভাংচুরসহ কাউকে মারধর করে নাই। 

এব্যাপারে আগৈলঝাড়া থানার অীপসার ইনচার্জ (ওসি) মো. আলম চাঁদ বলেন, ভাংচুর ও আহতের কথা শুনেছি। এ ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইননানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!