AB Bank
ঢাকা রবিবার, ১৬ জুন, ২০২৪, ২ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টাঙ্গাইলে উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা


Ekushey Sangbad
নজরুল ইসলাম, টাঙ্গাইল
১০:৩৫ এএম, ২২ মে, ২০২৪
টাঙ্গাইলে উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা

টাঙ্গাইলে তিনটি উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২১মে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ২য় ধাপে ১৫৬টি উপজেলা নির্বাচনের ধারাবাহিকতায় টাঙ্গাইলে ঘাটাইল, কালিহাতী ও ভূঞাপুর উপজেলায় এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোহাম্মদ আরিফ হোসেন (আনারস) ৫২ হাজার ৩১৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী লোকমান হোসেন (মোটরসাইকেল) পান ৪১ হাজার ৯৩৫ ভোট৷ কালিহাতী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বঙ্গবীর কাদের সিদ্দিকীর ভাই ও কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আজাদ সিদ্দিকী আনারস প্রতীকে ৫২ হাজার ৯১০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনোয়ার মোল্লা (মোটরসাইকেল) পান ৪৫ হাজার ৬৮৫ ভোট।

ভূঞাপুর উপজেলা পরিষদ নির্বাচনে বর্তমান চেয়ারম্যান নার্গিস আক্তার (দোয়াত কলম) ৩০ হাজার ৩৬৪ ভোট পেয়ে পুনরায় বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফিরোজ চৌধুরী (হেলিকপ্টার) পান ৫ হাজার ৮৩৯ ভোট। মঙ্গলবার (২১ মে) রাত সাড়ে ১০টার দিকে নির্বাচনের সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তা এ ফলাফল ঘোষণা করেন।

এর আগে সকাল ৮টা থেকে একটানা বিকেলে ৪টা পর্যন্ত চলে এ ভোট গ্রহন।  নির্বাচনে তিনটি উপজেলায় মোট ১০ জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন৷ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে ৭ প্লাটুন বিজিবিসহ পর্যাপ্ত সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়।

একুশে সংবাদ/এস কে 

 

Link copied!