AB Bank
ঢাকা সোমবার, ২৭ মে, ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ে থেকে ছিনতাই হওয়া প্রাইভেটকার ঢাকা থেকে উদ্ধার


Ekushey Sangbad
আবু নাসের লিমন, মুন্সিগঞ্জ
০৮:১২ পিএম, ১৫ মে, ২০২৪
বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ে থেকে ছিনতাই হওয়া প্রাইভেটকার ঢাকা থেকে উদ্ধার

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ে থেকে ছিনতাই হয়ে যাওয়া একটি প্রাইভেটকার উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনার সাথে জড়িত সজিব মৃধা (২৭) নামে একজনকে মঙ্গলবার রাতে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে শ্রীনগর থানা পুলিশ। 

পুলিশ জানায়, গাড়ি ছিনতাইকারী চক্রের সদস্য সজিব মৃধাকে মঙ্গলবার রাতে ঢাকার হৃদরোগ হাসপাতালের সামনে থেকে শ্রীনগর থানার এসআই অঙ্কুর ভট্টাচার্য গ্রেপ্তার করে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে ওই দিনই ঢাকার  ক্ষিলক্ষেত নয়াপাড়া এলাকা থেকে ছিনতাই হওয়া প্রাইভেটকারটি উদ্ধার করা হয়।

গত ৪ মে রাত সোয়া দশটার দিকে ঢাকার বারডেম হাসপাতালে যাওয়ার উদ্দেশ্যে অজ্ঞাত ২ ব্যক্তি গোপালগঞ্জের কাশিয়ানী থানার নিরাময় ক্লিনিকের সামনে থেকে একটি সাদা রংয়ের এলিয়ন প্রাইভেটকার (ঢাকা মেট্রো - গ ২৩-২৮৯১) ভাড়া নেয়। রাত পৌনে বারটার দিকে গাড়িটি শ্রীনগর উপজেলার কেয়টখালী এলাকায় আসলে একজন যাত্রী প্রকৃতির ডাকে সারা দিবে বলে গাড়িটি থামাতে বলে। ড্রাইভার মজনু শেখ গাড়ি থামালে একযাত্রী গাড়ি থেকে নেমে মোটরসাইকেল যোগে আসা ২ ব্যক্তির সাথে কথা বলে।

সেই যাত্রী গাড়িতে উঠার সাথে সাথে ড্রাইভার মজনু শেখের চোখে মরিচের গুড়ার মতো ঝাঝালো পদার্থ লাগিয়ে দিয়ে তাকে গাড়ি থেকে নামিয়ে দেয়। পরবর্তীতে মজনু শেখ স্থানীয় লোকজনের সহায়তায় চোখে পানি দিয়ে কিছুটা সুস্থ্যবোধ করে এবং গাড়ির মালিককে বিষয়টি জানায়। গাড়ির মালিক সাজ্জাদুল ইসলাম তাৎক্ষনিক  বিষয়টি শ্রীনগর থানা পুলিশকে অবহিত করেন। পরে অজ্ঞাতনামা ৪ জনকে আসামী করে  শ্রীনগর থানায় একটি  মামলা দায়ের করা হয়। 

মামলায় তদন্তকালে পুলিশ গাড়ি ছিনতাইকারী সজিব মৃধাকে মঙ্গলবার গ্রেপ্তার করেছে। সজিব মৃধা পটুয়াখালীর গলাচিপা উপজেলার ছৈলাবুনিয়া গ্রামের ওহাব মৃধার ছেলে। সে ঢাকার খিলগাও এলাকায় ভাড়া বাসায় বসবাস করতো।

মামলাটির তদন্তকারী কর্মকর্তা শ্রীনগর থানার উপপরিদর্শক (এসআই) অঙ্কুর ভট্টাচার্য বলেন, গ্রেপ্তার সজিব মৃধাকে আদালতে হাজির করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

একুশে সংবাদ/আ না লি/এস কে

Link copied!