AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হরিরামপুরে মাদকসহ আটক ৩


Ekushey Sangbad
সায়েম খান, মানিকগঞ্জ
০৮:৫৩ পিএম, ১৪ মে, ২০২৪
হরিরামপুরে মাদকসহ আটক ৩

মানিকগঞ্জের হরিরামপুরে মাদকসহ তিনজনকে আটক করা হয়েছে। এদের মধ্যে দুজনকে গাঁজাসহ আটকের পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তিন মাস করে কারাদণ্ড প্রদান করা হয়েছে। 

মঙ্গলবার (১৪ মে) জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে তাদের আটক করা হয়। 

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহরিয়ার রহমান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদেরকে কারাদণ্ড দেন। পাশাপাশি তাদেরকে ৩০০ টাকা করে জরিমানাও করা হয়।

কারাদণ্ডপ্রাপ্তরা হলেন, উপজেলার গালা ইউনিয়নের মধ্য ধুসুরিয়া গ্রামের মৃত আরশেদ আলীর ছেলে শেখ ফরিদ হোসেন (৩৪) ও একই গ্রামের মৃত আহাম্মদ মোল্লার ছেলে মো. বাবুল হোসেন (৫৪)।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক মো. হামিমুর রশীদ জানান, মঙ্গলবার অভিযান চালিয়ে শেখ ফরিদ হোসেনকে ১০০ গ্রাম এবং মো. বাবুল হোসেনকে ১৫০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালত তাদের তিন মাস করে কারাদণ্ড দেন। 

তিনি আরও জানান, একইদিন অভিযান চালিয়ে উপজেলার গালা ইউনিয়নের শালখাই গ্রামের মো. আবুল হোসেনের ছেলে মো. আবির হোসেনকে (২৮) ৩০ পিস ইয়াবাসহ আটক করা হয়। তার বিরুদ্ধে হরিরামপুর থানায় একটি মামলা করা হয়েছে।

হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহরিয়ার রহমান বলেন, ভ্রাম্যমান আদালত পরিচালনার মাধ্যমে দুইজনকে তিন মাস করে কারাদণ্ড দেয়া হয়েছে। পাশাপাশি তাদের ৩০০ টাকা করে জরিমানাও করা হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!