AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী চুমকি ভোট চাচ্ছেন হাঁস মার্কায়


মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী চুমকি ভোট চাচ্ছেন হাঁস মার্কায়

চট্টগ্রামের আনোয়ারা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাডভোকেট চুমকি চৌধুরী হানিফ প্রার্থী হয়ে সর্বস্তরের জনগণের মাঝে নতুনভাবে সাড়া ফেলছেন। নির্বাচনে প্রার্থী হিসেবে বৈধ মনোনয়ন ঘোষণার পর থেকে তিনি বিভিন্ন সামাজিক, ধর্মীয়, সাংস্কৃতিক, খেলাধুলা ও সমাজ সেবামূলক কর্মকান্ডে নিজেকে সম্পৃক্ত করে হাঁস মার্কায় ভোট চাচ্ছেন চুমকি।

এরই মধ্যে উপজেলার ১১ ইউনিয়নের সাধারণ মানুষের সঙ্গে সালাম ও দোয়া বিনিময়ের মাধ্যমে জানাচ্ছেন যে তিনি জনগণের পাশে থাকবেন। একজন আইনজীবী হিসেবেও তিনি সমাজের নিপীড়িত ও নির্যাতিত মানুষের অধিকার আদায়ে তিনি লড়াই সংগ্রাম চালিয়ে যাওয়ার প্রতিশ্রুতি দিচ্ছেন।

উপজেলাজুড়ে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে আলোচনায় আছেন এ্যাডভোকেট চুমকি চৌধুরী হানিফ। এ ব্যাপারে স্থানীয় ভোটাররা জানায়, মেধাবী পরিচ্ছন্ন ব্যক্তি ইমেজ সম্পন্ন রাজনৈতিক নেত্রী হিসেবে সারা উপজেলাজুড়ে তার অবস্থান অনেকটাই পোক্ত করেছেন চুমকি।

চুমকি বলেন, আমাকে যদি ভোটাররা ভোট দিয়ে নির্বাচিত করে তাহলে আমি আমার সকল যোগ্যতা ও দক্ষতা দিয়ে উপজেলার অবহেলিত জনগণের জীবনের মান উন্নয়নের পাশাপাশি নারীদের আর্থ সামাজিক উন্নয়নেও কাজ করবো।

 

একুশে সংবাদ/সা.উ.উ/সা.আ

Link copied!