AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ট্রান্সফরমার চোর চক্রের পাঁচ সদস্য গ্রেফতার


ট্রান্সফরমার চোর চক্রের পাঁচ সদস্য গ্রেফতার

দিনাজপুর জেলার ঘোড়াঘাটে ট্রান্সফরমার চোর চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে জব্দ করা হয়েছে একটি ট্রান্সফরমারের অংশ বিশেষসহ বিদ্যুৎ সরবরাহের কাজে ব্যবহারিত বিভিন্ন মালামাল। উদ্ধার করা মালামালের আনুমানিক বাজার মূল্য প্রায় ১ লাখ টাকা।

সোমবার (৬ মে) বিকেল ৫টায় সংবাদ সম্মেলনে হাকিমপুর-ঘোড়াঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শরিফুল ইসলাম বলেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) দেবব্রত রায়ের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) মেহেদী হাসানসহ পুলিশের একটি বিশেষ আভিযানিক দল ঘোড়াঘাট, গাইবান্ধা সদর ও পলাশবাড়ী থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার  করে

আসামিরা হলো- দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার দক্ষিণ দেবীপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে কাউসার ইসলাম (২২), কশিগাড়ী গ্রামের রফিকুল ইসলামের ছেলে আনারুল ইসলাম (৩৫), কশিগাড়ী গ্রামের আলমগীর হোসেনের ছেলে সাব্বির হোসেন (২০), গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার ছোট শিমুলতলা গ্রামের সাহেব আলীর ছেলে রতন মিয়া (৩৫) এবং গাইবান্ধা সদর উপজেলার ডেভিট কোম্পানী পাড়া গ্রামের শাহারুল ইসলামের ছেলে রিয়াজ আকন্দ (২৮)।

এরআগে গত ২৪ এপ্রিল রাতে ঘোড়াঘাট উপজেলার রানীগঞ্জ নুরপুর দক্ষিণ দেবিপুর গ্রামে বিদ্যুতিক খুঁটি থেকে একটি ট্রান্সফরমার চুরি হয়। এ নিয়ে ঘোড়াঘাট সাব জোনাল অফিসে অভিযোগ দেন ওই গ্রামের গ্রাহক আল আমিন মিয়া। পরে সোমবার (৬ মে) সকালে ঘোড়াঘাট থানায় এজাহার দাখিল করেন দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ঘোড়াঘাট সাব জোনাল অফিসের এজিএম মেহেদী হাসান।

হাকিমপুর-ঘোড়াঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শরিফুল ইসলাম আরো বলেন, দিনাজপুরের সম্মানিত পুলিশ সুপার স্যারের সার্বিক দিক নির্দেশনায় আমরা ট্রান্সফরমার ও মিটার চোর চক্র নিধনে কাজ করছি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা চুরির কথা স্বীকার করেছে।

 

একুশে সংবাদ/ন.অ.উ/সা.আ

Link copied!