AB Bank
ঢাকা শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত দুই


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, দিনাজপুর
০৭:৪৪ পিএম, ৩ মে, ২০২৪
দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত দুই

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। আহত হন একজন। শুক্রবার (৩ মে) বিরামপুর-হিলি সড়কে ও দিনাজপুর-ঘোড়াঘাট মহা সড়কে এই দুর্ঘটনা দুটি ঘটে।

দুপুর ১টার দিকে হাকিমপুর হিলির ধরন্দা ফকিরপাড়া এলাকায় ট্রাকের পিছনের চাকায় পিষ্ট হয়ে অজ্ঞাত একজন নিহত হন।

মোয়াজ্জেম হোসেন নামে স্থানীয় একজন জানান, জুম্মার নামাজ শেষে বাড়িতে আসার সময় দেখতে পাই একটি লাশ পড়ে আছে। পরে পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

হাকিমপুর থানার এসআই সুজা জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে হাসপাতালে রাখা আছে। আমরা সেই এলাকার একটি সিসিটিভির ফুটেজ দেখতে পেলাম তিনি সেই স্থানে বসে ছিলেন। তার একটি ট্রাক আসার সময় ট্রাকের সামনের চাকা পার হয়ে গেলে সে পিছনের চাকার নিচে নিজেই মাথা ঢুকে দিয়ে আত্মহত্যা করেছে। তবে এখন পর্যন্ত তার পরিচয় পাওয়া যায়নি।

অন্যদিকে বেলা ১২টায় দিনাজপুর-ঘোড়াঘাট মহাসড়কের নবাবগঞ্জে ড্রাম ট্রাকের চাকার নিচে পড়ে এক মোটরসাইকেল চালক নিহত হন। এ ঘটনায় গুরুতর আহত হন মোটরসাইকেলের আরেক আরোহী। নিহত যুবকের নাম জয় চন্দ্র (১৯)। জয় ঘোড়াঘাট উপজেলার কাবিলপুর গ্রামের শ্রী রতন চেচারুর ছেলে। আহত শ্রী অনিক চন্দ্র একই এলাকার অনিল চন্দ্রের ছেলে।

দুর্ঘটনার পর স্থানীয়রা তাকে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ তাওহীদুল ইসলাম।

 

একুশে সংবাদ/চ.আ/সা.আ

Link copied!